মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

গণমাধ্যমকর্মীদের পিপিই দিলেন মাশরাফি

  |   মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | প্রিন্ট  

গণমাধ্যমকর্মীদের পিপিই দিলেন মাশরাফি

নড়াইল-২ আসনের এমপি ক্রিকেট তারকা মাশরাফি-বিন-মর্তুজা করোনাভাইরাস মোকাবিলায় নিজস্ব তহবিল থেকে জেলার চিকিৎসকদের জন্য ২শ এবং গণমাধ্যমকর্মীদের জন্য ৪০টি পিপিই দিয়েছেন।
মঙ্গলবার মাশরাফির বাড়িতে তার পিতা গোলাম মর্তুজা স্বপন নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আব্দুস সাকুর, সদর হাসপাতালের আরএমও ডা. মশিউর রহমান বাবরের কাছে এসব পিপিই তুলে দেন।
এছাড়া নড়াইলের বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের করোনা সংক্রান্ত জরুরি সংবাদ সংগ্রহের জন্য ৪০টি পিপিই দেওয়া হয়।
এ সময় গোলাম মর্তুজা স্বপন বলেন, করোনাভাইরাস মোকাবিলায় প্রয়োজনে মাশরাফি চিকিৎসকদের জন্য আরও পিপিই সরবরাহ করবেন। এক্ষেত্রে সম্ভাব্য সব ধরনের সহায়তা দেবার ক্ষেত্রে মাশরাফি প্রস্তুত রয়েছে বলে জানান।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা. মশিউর রহমান বাবু নড়াইল-২ আসনের এমপি মাশরাফিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ পিপিই পাওয়ায় চিকিৎক-নার্সদের মনোবল অনেক বেড়ে গিয়েছে। এতে চিকিৎসকরা করোনা প্রতিরোধে দ্বিগুন উৎসাহে কাজ করতে পারবে।
সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন বলেন, ১৫৬ টি গাউন ও হেডসেডার, ১২০ টি মাস্ক, এক হাজার গ্লাভস, হ্যান্ড সেনিটাইজারসহ নানা ধরনের সামগ্রীর প্রথম অংশ হস্তান্তর করা হয়েছে। বাকি আরো কিছু আগামী ২-১ দিনের মধ্যেই পাওয়া যাবে বলেও জানান তিনি।


Posted ৮:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]