• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গণমাধ্যম কর্মিদের স্বাস্থ্য সূরক্ষা ও বেতন-ভাতা পরিশোধের আহ্বান শাবান মাহমুদের

    শেখ সোহেল রানা : | ২৬ মার্চ ২০২০ | ৯:৫০ পূর্বাহ্ণ

    গণমাধ্যম কর্মিদের স্বাস্থ্য সূরক্ষা ও বেতন-ভাতা পরিশোধের আহ্বান শাবান মাহমুদের

    সারাদেশে সংক্রমিত করোনাভাইরাস পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব আলহাজ্ব শাবান মাহমুদ।
    তিনি শত প্রতিকুলতার মধ্যে ও আজ (২৫ মার্চ) বিকালে বিএফইউজে’র কার্য্যালয়ে অফিস করেছেন।

    দৈনিক আজকের অগ্রবাণী’র বিশেষ প্রতিনিধির সাথে আলাপকালে শাবান মাহমুদ বলেন, সাংবাদিকতা পেশা সবচেয়ে ঝুকিপূর্ণ পেশা। তারা ঝুঁকির মধ্য দিয়ে সংবাদ সংগ্রহ করেন। এই সংকটময় মুহূর্তে সাংবাদিকদের সুরক্ষার জন্য যতটুকু পেরেছি গতকাল (২৪ মার্চ ) রাতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছি।


    তিনি আরো বলেন, করোনা বিশ্ব মহামারী আকার ধারন করেছে, এই সময়ে দেশবাসীসহ সবাইকে আহ্বান জানাই প্রত্যেকে নিজ নিজ অবস্খান থেকে মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

    শুধু তাই নয় শাবান মাহমুদ গভীর উৎকন্ঠার সাথে বলেন, করোনার মতো ভয়ঙ্কর সংক্রামক ব্যাধি দ্রুত ছড়িয়ে পড়লেও ঢাকাসহ ঢাকার বাহিরে কর্মরত গনমাধ্যম কর্মীরা এখনও নিরাপত্তাহিনতায় নিজ নিজ প্রতিষ্ঠানে কাজ করছেন। চলমান সংকটময় পরিস্থতিতেও গণমাধ্যম কর্মীদের নিজ নিজ কর্মস্থলে যাতায়াতের জন্য বিশেষ ব্যবস্থায় কোনো পরিবহন সরবরাহের ব্যবস্থা করা হচ্ছে না।

    তিনি আরো বলেন, গণমাধ্যম প্রতিষ্ঠানর মালিকদের এই মুহূর্তে গণমাধ্যম কর্মীদের পিপিই সরবরাহ, পরিবহন সংকট নিশ্চিত করা, বকেয়া বেতন-ভাতাসহ চলমান বেতন-ভাতা সঠিক সময়ে পরিশোধের জোর দাবী জানাই।

    আমি আশা করি, চলমান সংকটকালে গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিকরা মানবিক দৃষ্টান্ত স্থাপন করলে সাংবাদিক সমাজ বিশেষভাবে উপকৃত হবেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344