• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গণসংযোগে ব্যস্ত নবীউল্লাহ নবী, বিএনপি কর্মীদের বাঁধভাঙা উচ্ছ্বাস

    নিজস্ব প্রতিনিধি | ১৫ ডিসেম্বর ২০১৮ | ৪:৪৮ অপরাহ্ণ

    গণসংযোগে ব্যস্ত নবীউল্লাহ নবী, বিএনপি কর্মীদের বাঁধভাঙা উচ্ছ্বাস

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট প্রার্থী নবীউল্লাহ নবী ইতোমধ্যে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় আজ শনিবার ডেমরার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালাচ্ছেন তিনি।


    সকাল সাড়ে ১১টায় ডগাইর বাজার কবরস্থান জিয়ারতের পর এ কর্মসূচি শুরু হয়।
    এর আগে, মঙ্গলবার পারিবারিক কবরস্থান জিয়ারত করে নির্বাচনী গণসংযোগ শুরু করেন নবীউল্লাহ নবী। পরের দিন বুধবার মৃধাবাড়িতে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সেখানে তিনি নানা দিকনির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন। পরের দিন বৃহস্পতিবার ৫০ নং ওয়ার্ডে গণসংযোগ করেন নবীউল্লাহ নবী। আর গতকাল ৪৮ নং ওয়ার্ডে পথসভা ও গণসংযোগে ব্যস্ত ছিলেন তিনি।


    ডেমরা-যাত্রাবাড়ীর রাজপথ কাঁপানো এই নেতা মনোনয়ন পাওয়ায় স্থানীয় বিএনপি আরও চাঙ্গা হয়েছে। গণসংযোগকালে স্থানীয় জনগণের মধ্যে সেই আনন্দেরই বহিঃপ্রকাশ ঘটেছে। লক্ষ্য করা গেছে, কর্মীদের বাঁধভাঙা উচ্ছ্বাস।

    এ আসনে সর্বমোট ভোটার ৪ লাখ ৫০ হাজার ৭২৫। এর মধ্যে পুরুষ ভোটার ২,৩১৫৯২ এবং নারীভোটার ২,১৯১৩৩। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৮, ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ড এবং ঢাকা মেট্রোপলিটনের ডেমরা, দনিয়া, মাতুয়াইল ও সারুলিয়া ইউনিয়ন নিয়ে এ আসনটি গঠিত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669