• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গত দশ বছরে দেশে শুধু হরিলুট হয়েছে: মেনন

    | ০৫ অক্টোবর ২০১৯ | ১০:১৯ অপরাহ্ণ

    গত দশ বছরে দেশে শুধু হরিলুট হয়েছে: মেনন

    ওয়ার্কার্স পার্টির সভাপতি সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, গত দশ বছরে দেশের নিচের তলা থেকে শুরু করে উপরতলা পর্যন্ত শুধু লুট, লুট আর হরিলুট হয়েছে। টিআরের গম লুট, রাস্তার ইট লুট, প্রকল্পের টাকা লুট, জিডিপির টাকা লুট, বড় বড় প্রকল্পে লুটপাট হয়েছে।


    শনিবার শহীদ আলতাফ মাহমুদ অডিটরিয়ামে মুলাদী উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


    মেনন বলেন, দেশের দুর্নীতির মুলোৎপাটনের জন্য ১৪ দল গঠন করা হয়েছিল। সেই দলের নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু গত ১০ বছরে আমরা সেই লক্ষ্য অর্জন করতে পারিনি। আমরা দেশের উন্নয়নের জন্য অনেক বড় বড় প্রকল্প করেছি। সেই বড় বড় প্রকল্পে বড় বড় দুর্নীতি হয়েছে।

    তিনি আরও বলেন, বালিশ ক্রয়, বালিশের কাভার, বালিশ নিচতলা থেকে কক্ষে উঠাতে খরচের নামে দুর্নীতি হয়েছে। শুধু কয়েকটি ক্যাসিনো-জুয়া বন্ধ করলেই হবে না। দেশের সব পর্যায়ের অনিয়ম ও দুর্নীতি বন্ধ না করলে স্বাধীনতার লক্ষ্য-উদ্দেশ্য বাস্তবায়ন সম্ভব হবে না। এ ছাড়া দেশের উন্নয়নে নারীদের সম্পৃক্ত করতে হবে। ধর্ষণ, নারী নির্যাতন বন্ধ করে তাদের সামনে এগিয়ে যাওয়ার পথ করে দিতে হবে। যারা মাথার ঘাম পায়ে ফেলে কাজ করে তাদের সম্মান দিতে হবে। তাহলেই দেশের কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জিত হবে।

    সম্মেলনে উপজেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সম্পাদক এম এ গফুর মোল্লার সভাপতিত্বে ও উপজেলা ক্ষেতমজুর ইউনিয়নের সাধারণ সম্পাদক এসআই সুজনের পরিচালনায় সম্মেলনে বক্তব্য দেন বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট শেখ টিপু সুলতান, কোষাধ্যক্ষ মাজহারুল হক, কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ-সভাপতি সুজন আহমেদ, সিরাজুল হক সেন্টু, সবুজ মাতুব্বর, খোকন বেপারী, মোতালেব বেপারী ও লুৎফর রহমান সরদারসহ উপজেলা ওয়ার্কার্স পার্টির নেতারা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673