বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় ৭ হাজার ৪৭২ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় ৭ হাজার ৪৭২ জনের মৃত্যু

মহামারি করোনার ধাক্কা সামলাতে টিকা চলে এলেও বিশ্বের প্রায় সব দেশেই কমবেশি মৃত্যু হচ্ছে। করোনার নতুন নতুন ভ্যারিয়েন্টের কাছে বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্রগুলোও বিপর্যস্ত। পৃথিবীজুড়ে টিকা কার্যক্রম চললেও সংক্রমণ ও মৃত্যু থামছেই না।

বিশ্বব্যাপী করোনার পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু বেড়েছে। এ সময় মৃত্যু হয় ৭ হাজার ৪৭২ জনের, শনাক্ত হয়েছিল ৪ লাখ ৫০ হাজার ৪৩২ জন।


এখন পর্যন্ত করোনায় সংক্রমণ ছাড়িয়েছে ২৪ কোটি ২৭ লাখ ৬৬ হাজার ৮৮৩ জন ও মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ লাখ ৩৬ হাজার ৮৮৫ জনে। আর সুস্থ হয়েছেন ২২ কোটি ৪৮ হাজার ১৪ জন।

এর আগে বুধবার (২০ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু হয় এ সময় মৃত্যু হয় ৭ হাজার ১৪৬ জনের, শনাক্ত হয়েছিল ৪ লাখ ১০ হাজার ৬১৪ জন।


মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু হয় ৪ হাজার ৮৫৩ জনের, শনাক্ত হয়েছে ৩ লাখ ৩৫ হাজার ৯৩০ জন।

সোমবার (১৮ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু হয় ৪ হাজার ২৩৫ জনের, শনাক্ত হয়েছে ৩ লাখ ১ হাজার ৭৩৮ জন।

রোববার (১৭ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় মৃত্যু হয় ৫ হাজার ৩৫৮ জনের, শনাক্ত হয় ৩ লাখ ৪৩ হাজার ৩১৮ জন।

Posted ৯:১১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১