মঙ্গলবার, মে ১৭, ২০২২

গত ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ১৭ মে ২০২২ | প্রিন্ট  

গত ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।


ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্রকে সুসংগঠিত করতে বাংলার পথ-প্রান্তর চষে বেড়িয়েছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশে সৎ পরিবারের মধ্যে বঙ্গবন্ধুর পরিবার অন্যতম। গত ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা।

তিনি বলেন, শেখ হাসিনা শুধু এখন বাংলাদেশের নেতা নন, তিনি বিশ্বের নেতা। তার বিকল্প কোনো নেতা নেই, তার বিকল্প তিনি নিজেই।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা যদি ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে ফিরে না আসতেন, তাহলে কখনো বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না। দেশে কোনো গণতন্ত্র থাকতো না। শেখ হাসিনা দেশে ফিরে না আসলে হয়তো অসাম্প্রদায়িক দেশ গড়া সম্ভব হতো না। তিনি না থাকলে নিজ অর্থায়নে পদ্মাসেতু হতো না।

শেখ হাসিনার নেতৃত্বের দক্ষতার বিভিন্ন বিষয় তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাঙালি জাতি চায় পদ্মাসেতুর নাম হোক শেখ হাসিনার নামে। শেখ হাসিনার সাহসের সোনালী ফসলের নাম পদ্মাসেতু। বাংলাদেশের নিজেস্ব অর্থায়নে তৈরি করা পদ্মাসেতু জুন মাসে চালু করা হবে। সেই দিক থেকে পদ্মাসেতুর কাজ ৯৮ শতাংশ শেষ হয়েছে। হঠাৎ কেউ কেউ পদ্মাসেতুর উদ্বোধনের তারিখ বলে বেড়াচ্ছেন। এতো অধৈর্য হবেন না। পদ্মাসেতু উদ্বোধন করার জন্য চূড়ান্ত তারিখ দেবেন জননেত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদেরের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অনেক উন্নয়ন-অগ্রগতি হয়েছে। দেশের মানুষ শেখ হাসিনাকে নিয়ে গর্ব করে। কিছু কিছু দল আছে যাদের এতো উন্নয়ন-অর্জন ভালো লাগে না।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, নাছিম, ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনিবাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Posted ১:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]