সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গভীর রাতে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল, ৫০ হাজারে মুক্তি

  |   শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

গভীর রাতে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল, ৫০ হাজারে মুক্তি

প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরে প্রেমিকের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দিয়েছেন এলাকাবাসী। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের খামারগাঁও বিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। সালিশরত অবস্থায় পুলিশকে জানালেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয়রা জানিয়েছেন, ওই গ্রামের পোশাক শ্রমিক কিশোরীর (১৬) সঙ্গে প্রেমের সম্পর্ক হয় উপজেলার মুশল্লী ইউনিয়নের কিসমত রসুলপুর গ্রামের আবু ব্ক্কর সিদ্দিকের ছেলে মো. বিপ্লব মিয়ার (৩২)। বিয়ের প্রলোভনে ওই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতেন বিপ্লব। গভীর রাতে ওই কিশোরীর কাছে গিয়ে এলাকাবাসীর কাছে বেশ কয়েকবার ধাওয়াও খেয়েছেন তিনি। বৃহস্পতিবার রাতেও কিশোরীর বাড়িতে যান বিপ্লব। আগে থেকেই ওঁৎ পেতে থাকা লোকজন ঘরে প্রবেশ করে দুজনকে অনৈতিক অবস্থায় ধরে ফেলেন। পরে রাতভর বিপ্লবকে বেঁধে রেখে কয়েক দফা সালিশ বসে। পরে বিকেলে মেয়ের বাড়িতেই সালিশে সিদ্ধান্ত হয় কিশোরীর বয়স কম হওয়ায় বিয়ে না করিয়ে ৫০ হাজার টাকা অর্থ জরিমানার। এক পর্যায়ে অভিযুক্ত বিপ্লবের পরিবারের পক্ষ থেকে সালিশকারীদের হাতে ৫০ হাজার টাকা তুলে দিলে মুক্তি পান বিপ্লব।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুন অর রশিদ বলেন, সালিশে সিদ্ধান্তের পর শেষ মুহূর্ত পর্যন্ত আমি ছিলাম না। তবে মেয়েটি সালিশে বলেছে, বিপ্লব আরও বেশ কয়েকদিন তার ঘরে এসে রাত যাপন করেছে।
নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, খবর পেয়ে উপ-পরিদর্শক রফিককে দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয়েছিল।
উপ-পরিদর্শক রফিক জানান, তিনি গিয়ে দেখেন স্থানীয়রা বিষয়টি ফয়সালা করেছেন। কেউ অভিযোগ করেনি। তাই পুলিশের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

Facebook Comments Box


Posted ১১:৫৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০