• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গরম তেলে হাত দিয়ে ভাঁজা তৈরী করেন সাতক্ষীরার সুনীল

    অনলাইন ডেস্ক | ০৬ এপ্রিল ২০১৭ | ৯:৩৩ অপরাহ্ণ

    গরম তেলে হাত দিয়ে ভাঁজা তৈরী করেন সাতক্ষীরার সুনীল

    গরম তেল মুখে পুরে দিচ্ছেন সুনীল কুমার দাস

    উত্তপ্ত তেলের কড়াইয়ে হাত ডুবিয়ে রাখা! ঐ তেল গায়ে মাখা! এমনকি মুখে পুরে দেয়া। এক কথায় অসাধ্য, অকল্পনীয়। কিন্তু তা অনায়াসে করে যাচ্ছেন সাতক্ষীরা কালীগঞ্জের ছোলা-পেঁয়াজু বিক্রেতা সুনীল কুমার দাস। আর তা দেখতে প্রতিদিন ভিড় করছে মানুষ।


    ৩০ বছর ধরে নলতা হাসপাতাল মোড়ে ছোলা-পেঁয়াজুর দোকান চালান সুনীল দাস। সারাক্ষণ ভাজা-পোড়ার কাজ। তাই প্রতিদিন বিকেলে দোকান খুলেই আগুন দিতে হয় তেলের কড়াইয়ে।

    ajkerograbani.com

    শুরু হয় ছোলা-পেঁয়াজু ভাজা। চলতে থাকে একটানা রাত ১০টা পর্যন্ত। কিন্তু এতেই সীমাবদ্ধ নয় সুনীল দাসের কাহিনী। জয় করে ফেললেন তেলের উত্তাপও। উত্তপ্ত কড়াইয়ে হাত ডুবিয়ে অনায়াসে চলে সুনিল দাসের কাজ। এই তেল গায়ে মাখলেও কাবু হন না এ ব্যবসায়ী। শুধু তাই নয়। খেলেও কিছু হয় না সুনীলের। কিভাবে সম্ভব হলো এ অসাধ্য সাধণ? সুনীলের এই অসাধ্য কাজ দেখতে প্রতিদিন দোকানে লেগে থাকে ভিড়।

    ঘটনার বিজ্ঞানসম্মত ব্যাখ্যা দিলেন এই চিকিৎসক। আগে প্রতিদিন বিক্রি হতো এক থেকে দেড় হাজার টাকা। গরম তেলের কাহিনী ছড়িয়ে পড়ায়, সুনীল কুমার দাস এখন বিক্রি করেন ৪ থেকে সাড়ে ৪ হাজার টাকার ছোলা-পেঁয়াজু।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755