• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গরিবদের বিনামূল্যে নিজের রেস্তোরাঁয় খাবার দিচ্ছেন আলিম দার

    | ২৭ মার্চ ২০২০ | ৬:৪০ অপরাহ্ণ

    গরিবদের বিনামূল্যে নিজের রেস্তোরাঁয় খাবার দিচ্ছেন আলিম দার

    করোনাভাইরাসে কুপোকাত গোটা বিশ্ব। তবে চীন, ইতালি বা স্পেনের তুলনায় পাকিস্তানে এখনও সেভাবে প্রাদুর্ভাব ঘটেনি। তারপরও করোনাভাইরাসে বিপাকে পড়েছেন খেটেখাওয়া সাধারণ মানুষ।


    গরিবদের কষ্ট লাঘবে এবার এগিয়ে এসেছেন পাকিস্তানের প্রখ্যাত আম্পায়ার আলিম দার। লাহোরে তার একটি রেস্টুরেন্ট আছে। সেখানে কর্মহীন মানুষ বিশেষ করে দরিদ্রদের বিনামূল্যে খাবার দিচ্ছেন তিনি।

    ajkerograbani.com

    আলিম দার বলেন, আসলেই এটা খুব চ্যালেঞ্জিং সময়। বিশেষত আমাদের সমাজের গরিব মানুষদের জন্য। কর্মহীন ও অভাবী মানুষদের জন্য আমাদের রেস্তোরাঁর বাইরে দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত বিনামূল্যে খাবার বিতরণ করছি।

    আইসিসি এলিট প্যানেলের আম্পায়ার মনে করেন, এ সংকটময় অবস্থায় সবার এগিয়ে আসা উচিত।

    তিনি বলেন, এসময়ে সবাইকে সাহায্য করা শ্রেয়। যার পক্ষে যতটুকু সম্ভব সহায়তা করা দরকার। সম্মিলিত প্রচেষ্টায় আমরা করোনাভাইরাস এবং এ বিপর্যয়ের মোকাবেলা করতে পারব। ইনশাআল্লাহ্।

    এখন পর্যন্ত ৩৪৬টি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করেছেন আলিম দার। এক ভিডিওবার্তায় শ্রমজীবী মানুষদের প্রতি সহানুভূতি প্রকাশ করে নিজের এ উদ্যোগের কথা জানিয়েছেন তিনি। অভিজ্ঞ এ আম্পায়ারে বিশ্বাস, সমাজের সর্বস্তরের মানুষ এগিয়ে আসলে আল্লাহ নিশ্চয়ই সহায় হবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755