• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গলা কেটে স্ত্রীকে হত্যার পর ঘরে আগুন দিয়ে শিশুকন্যাকে হত্যা

    অগ্রবাণী ডেস্ক | ০৩ জুন ২০১৭ | ১:০৪ অপরাহ্ণ

    গলা কেটে স্ত্রীকে হত্যার পর ঘরে আগুন দিয়ে শিশুকন্যাকে হত্যা

    ভোলার দৌলতখান উপজেলায় মায়ের গলাকাটা আর শিশুর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে, এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। আটকৃত ব্যক্তির নাম মো. বেলাল হোসেন (৪০)।উপজেলার জয়নগর গ্রাম থেকে শনিবার ভোরে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তিরা হলো শাহানাজ বেগম (২২) ও তাঁর নয় মাস বয়সী কন্যা মোহনা।


    গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের পশ্চিম জয়নগর গ্রামের ২ নম্বর ওয়ার্ড এলাকার দুদু পাটোয়ারির বাড়িতে এই ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, বেলাল পেশায় ট্রাকচালক। তিনি তিনটি বিয়ে করেছেন। শাহানাজ তাঁর দ্বিতীয় স্ত্রী। গতকাল স্ত্রী, কন্যা ও ছয় বছর বয়সী ছেলে মেহেদিকে নিয়ে একই ঘরে ঘুমিয়ে ছিলেন বেলাল। দিবাগত রাত তিনটার দিকে তিনি মেহেদিকে ঘর থেকে বের করে তার দাদির ঘরে দিয়ে আসেন। পরে স্ত্রী শাহানাজের গলা কেটে হত্যা করার পর ঘরে আগুন ধরিয়ে দেন। এতে ওই শিশুকন্যা মোহনাও মারা যায়। ঘরে আগুন দেওয়ার পর অসুস্থতার অজুহাতে বেলাল ভোররাতে ভোলা সরকারি হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে পুলিশ শাহানাজের গলাকাটা ও মোহনার গলিত লাশ উদ্ধার করে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় বেলালকে আটক করা হয়েছে।

    ওসি মো. এনায়েত হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পর থেকে মেহেদি ও তার দাদিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757