রবিবার, জানুয়ারি ৫, ২০২০

গহনার মান ১০০% নিশ্চয়তা দিয়ে বিক্রি করে ডায়মন্ড ওয়ার্ল্ড

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

গহনার মান ১০০% নিশ্চয়তা দিয়ে বিক্রি করে ডায়মন্ড ওয়ার্ল্ড

বাংলাদেশের জুয়েলারি জগতে জনপ্রিয় ব্র্যান্ডের নাম ডায়মন্ড ওয়ার্ল্ড। ক্রেতার হাতে আন্তজার্তিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ জুয়েলারি শিল্পের সুনামধন্য এই প্রতিষ্ঠানটি। এক্সক্লুসিভ ডিজাইনের গহনা বিক্রির পাশাপাশি ডায়মন্ড ওয়ার্ল্ডের রয়েছে বিক্রয়ত্তোর সেবা।
ISO স্বীকৃত সুনামধন্য এ প্রতিষ্ঠানটির বাংলাদেশে ২২টি শোরুম রয়েছে। ডায়মন্ড ওয়ার্ল্ড গহনার মান ১০০% নিশ্চয়তা দিয়ে বিক্রয় করে থাকে। প্রতি ৩ মাস পর পর বিদেশী টিম দ্বারা গহনার মান নিশ্চিত করা হয় ও GIA ও IGI সার্টিফিকেট প্রদান করা হয়।
ডায়মন্ড ওয়ার্ল্ডের রিটার্ন পলিসি বিশ্বস্বীকৃত এবং সারা বছর যেকোনো সময় গ্রাহকদেরকে প্রোডাক্ট রিটার্ন করার সুযোগ প্রদান করে থাকে। সেইসঙ্গে বিক্রিত সব প্রোডাক্টের ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাকের সুবিধাও দেয়া হয়। ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বছরে ৪টি ফ্রি এক্সচেঞ্জ অফার দেওয়া হয় যার মাধ্যমে গ্রাহকগণ তাদের পুরাতন ডায়মন্ডের গহনা কোন প্রকার কর্তন ছাড়াই পরিবর্তন করে নতুন গহনা কিনতে পারেন। শতভাগ রি-সেল ভ্যালু নিশ্চিত করার মাধ্যমে গ্রাহকদের কাছে প্রোডাক্ট বিক্রি করে থাকে ডায়মন্ড ওয়ার্ল্ড।
ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে আন্তর্জাতিক মানের ডায়মন্ড টেস্টার মেশিনের মাধ্যমে প্রতিটি ডায়মন্ড গহণার মান নিশ্চিত করে GIA ও IGI এর আন্তর্জাতিক সার্টিফিকেট প্রদান করা হয়। ডায়মন্ড ওয়ার্ল্ড ঘোষণা করেছে কোনো ব্যক্তি ডায়মন্ড ওয়ার্ল্ডের গহনা, পৃথিবীর যে কোন দেশে টেস্টের মাধ্যমে নকল প্রমাণ করতে পারলে তাকে ১০ লক্ষ্য টাকা পুরস্কার দিবে।
বিগত ১৫ বছর যাবৎ বিশ্বস্ততার সাথে ডায়মন্ড ওয়ার্ল্ড গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। গ্রাহকদের ভালোবাসা এবং অনুপ্রেরণায় প্রতিষ্ঠানটি আগামীতে আরো এগিয়ে যেতে চায়।


Posted ২:১৭ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]