• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গাজীপুরে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

    অনলাইন ডেস্ক | ৩১ মে ২০১৭ | ১০:৩২ অপরাহ্ণ

    গাজীপুরে চার কেজি গাঁজা ও ৪৫ হাজার ৫০০ টাকাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


    আটকরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব থানার উল্টরপাড়া রাজনগরের কুদ্দুস আলীর ছেলে সিদ্দিকুর রহমান (৩৫) ও একই উপজেলার বাইলারী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. চাঁন মিয়া (৪০)।

    ajkerograbani.com

    র‌্যাব জানায়, চান্দনা চৌরাস্তা এলাকায় একটি চক্র মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলাম ও সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জয়দেবপুর চান্দনা চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে দুই আসামিকে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে গাঁজা বিক্রির নগদ ৪৫ হাজার ৫০০ টাকা উদ্ধার উদ্ধার করা হয়।

    জিজ্ঞাসাবাদে আটকরা র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ ভৈরব ও আশুগঞ্জ থেকে গাজাঁ এনে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757