• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গানের অনুষ্ঠানে গান গাওয়ার দাওয়াত দিয়ে এনে বাউল শিল্পীকে গণধর্ষণ

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১১ আগস্ট ২০১৭ | ১০:৫৯ পূর্বাহ্ণ

    গানের অনুষ্ঠানে গান গাওয়ার দাওয়াত দিয়ে এনে বাউল শিল্পীকে গণধর্ষণ

    সাভারের আশুলিয়ায় একটি অনুষ্ঠানে গান গাইতে এসে এক বাউল শিল্পী গণধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় ওই শিল্পী বাদী হয়ে বৃহস্পতিবার আশুলিয়া থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন।


    মামলার এজাহার ও আশুলিয়া থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ওই শিল্পী মাজারে মাজারে ঘুরে গান করেন। মাস খানেক আগে তাঁর সঙ্গে আশুলিয়ার আরেক নারী শিল্পীর পরিচয় হয়। এর সূত্র ধরেই গত বুধবার রাতে আশুলিয়ার আউকপাড়া এলাকায় একটি গানের অনুষ্ঠানে গান গাওয়ার দাওয়াত পান ওই শিল্পী। তিনি নারায়ণগঞ্জ থেকে গতকাল সন্ধ্যার দিকে আশুলিয়ায় যান। পূর্বপরিচিত শিল্পীর দেওয়া ঠিকানায় যাওয়ার পর তাঁকে একটি ঘরে আটকে রাখা হয়। পরে তাকে আট থেকে দশজন যুবক রাতভর পালাক্রমে ধর্ষণ করে এবং গতকাল বৃহস্পতিবার সকালে তারা পালিয়ে যায়।

    ajkerograbani.com

    বিষয়টি জানার পর স্থানীয় লোকজনের সহায়তায় আশুলিয়া থানা-পুলিশ বৃহস্পতিবার তাঁকে উদ্ধার করে। থানায় নেওয়ার পর শিল্পী বাদী হয়ে মামলা করেন। পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়ে দেওয়া হয়।

    আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। খবর পেয়ে পুলিশ বেলা দেড়টার দিকে শিল্পীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর তাঁর অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নথিভুক্ত করে তাঁকে ওসিসিতে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত কাউকে রাত নয়টা পর্যন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

    Facebook Comments

    বিষয় :

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755