• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘গাবতলীতে নাশকতার চেষ্টা করেছিলো বিএনপি-জামায়াত’

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০১ মার্চ ২০১৭ | ১০:০৬ অপরাহ্ণ

    ‘গাবতলীতে নাশকতার চেষ্টা করেছিলো বিএনপি-জামায়াত’

    নৌ পরিবহন মন্ত্রী মো. শাজাহান খান এমপি বলেছেন, ঢাকার গাবতলী বাস টার্মিনালে পুলিশ বক্সে আগুন কিংবা পুলিশের উপর হামলার ঘটনায় কোন মালিক-শ্রমিক জড়িত নয়। শ্রমিকদের নামে কিছু লোক এই ঘটনা ঘটিয়েছে। শ্রমিকদের কর্মবিরতিকে পুঁজি করে নাশকতার চেষ্টা করেছিলো বিএনপি-জামায়াত। এমনকি ওই রাতে গাবতলী বাস টার্মিনালে বাসেও আগুন দেয়ার পরিকল্পনা করেছিলো তারা। শ্রমিক নিহত হওয়ার প্রতিবাদেও তারা বিক্ষোভ করার চেষ্টা করেছিলো। সরকারের বিশেষ গোয়েন্দা সংস্থা এই বার্তা দিয়ে সরকারকে সতর্ক করে দিয়েছিলো।


    তিনি স্মরণ করিয়ে দেন ডা. মিলন হত্যাকে কেন্দ্র করে দেশের রাজনৈতিক পট পরিবর্তন হয়েছিলো। গাবতলীর ঘটনা নিয়েও অনেকে সেই চেষ্টা করেছে। কিন্তু তারা সেটা পারেনি। পরিবহন সেক্টরে কোন অরাজকতা-নাশকতা কেউ করতে পারবে না। পরিবহন সেক্টরকে সত্যিকারের সেবামূলক খাত হিসেবে প্রতিষ্ঠা করার জন্য তিনি জনগনের সহায়তা কামনা করেন। এ বিষয়ে তাদের উপর ভরসা রাখার, আস্থা রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান নৌ পরিবহন মন্ত্রী।


    বুধবার রাতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নৌ পরিবহন মন্ত্রী ও সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মো. শাজাহান খান এমপি আরো বলেন, পরিবহন মালিক-শ্রমিকদের তিনি জনগণের বিপক্ষে মনে করেন না। জনগণের অংশ মনে করেন। পরিবহন সেক্টর আরো বিশৃঙ্খল থাকতো, যদি তিনি নিজে সুষ্ঠুভাবে পরিচালনা না করতেন। তাকে (নৌ মন্ত্রী) দায়ী করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পরিস্থিতিকে অন্য দিকে ঘোড়ানোর চেষ্টা করেছে।

    ক্লাবের সিনিয়র সহসভাপতি মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সিনিয়ন ও জুনিয়ার সাংবাদিকরা ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা শাহানারা আবদুল্লাহ এবং মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক সাদিক আবদুল্লাহ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669