বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

গার্লফ্রেন্ড খুঁজে দিলেই মিলবে অমূল্য পুরস্কার

  |   শুক্রবার, ২০ মার্চ ২০২০ | প্রিন্ট  

গার্লফ্রেন্ড খুঁজে দিলেই মিলবে অমূল্য পুরস্কার

প্রেমের পরীক্ষায় বরাবরই ফেল করছিলেন যুক্তরাষ্ট্রের কানসাসের নাগরিক জেফ গ্যাভার্ট। তার কোনো প্রেম এখন পর্যন্ত স্থায়ী সম্পর্কের দিকে যায়নি। এ কারণে তিনি এমন একজন নারীর খোঁজ চান, যার সঙ্গে তার সম্পর্ক দীর্ঘ দিন টিকবে। এ জন্য তিনি পুরস্কারও ঘোষণা করেছেন। গার্লফ্রেন্ডের খোঁজ দিলেই জেভ তাকে ২৫ হাজার মার্কিন ডলার দেবেন।
কানসাসের প্রেরি ভিলেজে বাসরত ৪৭ বছর বয়সি এই দুর্ভাগা প্রেমিক জানিয়েছেন, শেষ ব্রেকআপের পরে তিনি অনলাইনে প্রেমের চেষ্টা করেছেন। কিন্তু সেগুলো ব্যর্থ হয়েছে। অবশেষে উপায় না পেয়ে তিনি পুরস্কার ঘোষণা করেছেন। ডাব্লিউডিএএফ-টিভিকে দেওয়া এক সাক্ষাৎকরে জেভ বলেন, ‘আমি দেখেছি, যে একই কাজ বারবার করে এবং ভিন্ন ফল প্রত্যাশা করে সে পাগল ছাড়া কিছু নয়। তাই আমার আর অনলাইন ডেটিংয়ের দিকে যাওয়ার কোনো ইচ্ছে নেই। আমি এখন অন্য উপায় খুঁজছি।’
তিনি বন্ধুদের সহায়তায় ‘ডেটজেফ ডটকম’ নামক এটি বিশেষ ওয়েবসাইট তৈরি করেছেন। সেখানে ব্যক্তিত্বের বিশ্লেষণসহ বিভিন্ন জরিপ ব্যবহার করে নিজেকে উপস্থাপন করেছেন যাতে মেয়েরা আকৃষ্ট হয়।
যে কেউ এই ওয়েবসাইটের মাধ্যমে জেফের জন্য উপযুক্ত গার্লফ্রেন্ডের প্রস্তাব দিতে পারবেন। প্রস্তাবিত গার্লফ্রেন্ডের সঙ্গে যদি তার সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় তাহলে তিনি ২৫ হাজার মার্কিন ডলার পুরস্কার পাবেন। যেসব নারী এই ওয়েবসাইটে নিজেদের নাম প্রস্তাব করবেন তারা পুরস্কারের জন্য বিবেচিত হবেন না। তবে তারা ডেটিংয়ের জন্য বিবেচিত হবেন বলে জানিয়েছেন জেফ। তিনি আরো বলেছেন, এই ডলার হয়তো তাদের জন্য খুব বেশি কিছু নয়, কিন্তু আমার কাছে অমূল্য। কারণ আমি একজন সত্যিকারের গার্লফ্রেন্ড চাই।

Facebook Comments Box


Posted ৮:৪৪ অপরাহ্ণ | শুক্রবার, ২০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১