• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গুজরাটকে লজ্জায় ডুবিয়ে প্লে-অফে মুস্তাফিজের দল

    অনলাইন ডেস্ক | ১৩ মে ২০১৭ | ৮:৪৬ অপরাহ্ণ

    গুজরাটকে লজ্জায় ডুবিয়ে প্লে-অফে মুস্তাফিজের দল

    মুস্তাফিজ আইপিএল থেকে চলে এসেছেন দশ দিন হলো। যতদিন ছিলেন খেলতে পেরেছেন মাত্র একটি ম্যাচ। কারণ এবার হায়দরাবাদের তুরুপের তাস আফগান স্পিনার রশিদ খান। গতবার ছিলেন মুস্তাফিজ। এদিন ৪৩ রানে ১০ উইকেট হারিয়ে লজ্জার রেকর্ড গড়ল গুজরাট! বলতে পারেন, ওদের রান তো ১৫৪; তবে এই সমীকরণের মানে কী? সে কথায় আসার আগে জানিয়ে দেওয়া ভালো যে, গুজরাটকে ৮ উইকেটে হারিয়ে প্লে-অফের টিকিট নিশ্চিত করেছে সানরাইজার্স হায়দরাবাদ।


    গুজরাটের শুরুটা দেখে ডেভিড ওয়ার্নার হয়তো ভাবছিলেন, টসে জিতে ব্যাটিং না নিয়ে কী ভুলটাই যে করলাম! কারণ ১১১ রানের ওপেনিং জুটিতে ঝড় বইয়ে দিলেন ডোয়াইন স্মিথ এবং ভারতের অনূর্ধ্ব-১৯ অধিনায়ক ঈশান কিষান। স্মিথ ৩৩ বলে ৫৪ আর কিষান ৪০ বলে ৬১! এদিকে প্লে-অফে যেতে হলে আজকের ম্যাচটা জিততেই হতো হায়দরাবাদের। কিন্তু ১১তম ওভারে ৫ম বলে স্মিথ এলবিডাব্লিউ হয়ে ফেরার সাথে সাথে যেন মড়ক লাগল গুজরাটের ব্যাটিং লাইনআপে! মাত্র ৪৩ রানে ১০ উইকেট হারাল তারা! বিনা উইকেটে ১১১ থেকে ১৫৪ রানে অলআউট!
    আইপিএলের ইতিহাসে কোনো দল এত কম রানে ১০ উইকেট হারায়নি। আর এটাই লজ্জার রেকর্ড হয়ে থাকল গুজরাটের জন্য। মোহাম্মদ সিরাজ ৪টি এবং তরুণ রশিদ খান নিলেন ৩টি উইকেট। জবাবে ব্যাট করতে নেমে স্বভাবসুলভ বিধ্বংসী ব্যাটিং শুরু করলেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ৫২ বলে অপরাজিত ৬৯ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়লেন অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক। আরেক টপ অর্ডার বিজয় শংকর ৪৪ বলে অপরাজিত ৬৩ রান করে তাকে সঙ্গ দিলেন। ১১ বল বাকী থাকতেই জয়ের বন্দরে পৌঁছে গেল মুস্তাফিজের দল।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757