• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গুম খুনের ভয়ে কেউ মুখ খুলতে পারছে না: এলডিপির মহাসচিব

    মাহবুবুর রহমান | ০৭ ডিসেম্বর ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ

    গুম খুনের ভয়ে কেউ মুখ খুলতে পারছে না: এলডিপির মহাসচিব

    লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির মহাসচিব, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমদ বলেছেন, দেশে মানুষের কথা বলার অধিকার নেই। সত্য বললেই গুম, খুনের হুমকি আসে। আমরা সত্য বলতে পারি না। দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে, গুম খুনের ভয়ে কেউ মুখ খুলতে পারছে না।
    খালেদা জিয়ার মুক্তির দাবি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে এলডিপি’র কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
    তিনি বলেন, ‘বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমান যেখানেই সফল হয়েছিলেন, সেখানেই আওয়ামী লীগ চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। আওয়ামী লীগ খালেদা জিয়াকে ভয় পায়। সে কারণে রাজনৈতিক রোষানলের শিকার হয়ে নিরপরাধ দেশনেত্রী বেগম খালেদা জিয়া মাসের পর মাস কারাগারে মৃত্যুর সঙ্গে লড়ছেন। বেগম জিয়ার একমাত্র অপরাধ তিনি আপসহীন ও গণতন্ত্রকামী। তার অবিলম্বে তার মুক্তি চাই।

    ড. রেদোয়ান বলেন, দেশের শাসন ব্যবস্থার কারণে বিনিয়োগকারীদের সংশয় কাটছে না। সে কারণে বিদেশি বিনিয়োগ আসছে না। দেশ থেকে পুঁজি পাচারও অব্যাহত আছে। এভাবে চলতে থাকলে এ সরকারের পতনের পরে অন্য কেউ দেশের দায়িত্ব নিয়েও মুশকিলে পড়ে যাবে।


    তিনি আরো বলেন, সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। বাজারে দ্রব্যমূল্যে বাড়লে নিয়ন্ত্রণের দায়িত্ব সরকারের। জনগণ কী খাবে-কী খাবে না তা নির্ধারণের দায়িত্ব সরকারের না। দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে এ সরকার সম্পূর্ণ ব্যর্থ।

    লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন দলের ভাইস প্রেসিডেন্ট হামিদুর রহমান খান, মাহবুব মোর্শেদ, উপদেষ্টা ড. আবু জাফর সিদ্দিকী, অধ্যাপিকা কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দিন টিটু, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ মহসিন মিয়া, গণশিক্ষা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন মানিক, ঢাকা মহানগর উত্তর এলডিপির সভাপতি ইব্রাহিম মিয়া, দক্ষিণের সভাপতি মহিউদ্দিন মঈন প্রমূখ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী