• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনে গ্রেফতার ১

    অগ্রবাণী ডেস্ক | ০৭ মার্চ ২০১৭ | ২:২৫ অপরাহ্ণ

    গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনে গ্রেফতার ১

    লক্ষ্মীপুরের রামগঞ্জে খেজুরের রস চুরির অপবাদ দিয়ে এক গৃহবধূকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় বর্বর নির্যাতন চালানোর অভিযোগে নাছির উদ্দিন নামে একজনকে আটক করেছে পুলিশ। স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন ও খিজির আহম্মদসহ গ্রাম্য মাতাব্বরদের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। আজ মঙ্গলবার সকালে ফকিরপুর এলাকায় অভিযান চালিয়ে নাছিরকে গ্রেফতার করা হয়। এ সময় লুটে নেয়া গরু উদ্ধার করে পুলিশ।


    এর আগে রবিবার রাতে ওই নির্যাতিতার স্বামী মনির হোসেন বাদী হয়ে দুই ইউপি সদস্যসহ ১০জনকে আসামি করে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

    ajkerograbani.com

    পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগের একজনকে গ্রেফতার করা হয়েছে। লুট করে নেয়া গরুটি উদ্ধার করা হয়। বাকী আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

    উল্লেখ্য, দিনমজুর মনির হোসেনের স্ত্রী নিজের কয়েকটি খেজুর গাছ পার্শ্ববর্তী নারায়নপুর এলাকার সোলায়মানকে বর্গা দেয়। এরপর থেকে সোলায়মান তা ভোগ করে আসছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূ একটি গাছ থেকে রস আনতে যায়। এ সময় সোলায়মান ও তার লোকজন গৃহবধূকে চোর আখ্যা দিয়ে বেধে বেদম মারধর করে আটকে রাখে। পরে নারায়ণপুর ও ফকিরপুর ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল হোসেন ও খিজির আহম্মদকে খবর দেয়। ওইদিন রাত সাড়ে ৯টার দিকে বাড়ির উঠানে শালিস বৈঠকে গৃহবধূকে চোর আখ্যা দিয়ে শতশত মানুষের সামনে বিবস্ত্র করে অমানুষিক নির্যাতন চালানো হয়। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানার রায় দেয় মাতবররা। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে গোয়াল ঘর থেকে ৪০ হাজার টাকা মূল্যের গরু লুট করে নেয় তারা। ওই সালিশি বৈঠকে গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757