বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গৃহবন্দি জন আব্রাহামকে নিয়ে ভক্তের তামাশা

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

গৃহবন্দি জন আব্রাহামকে নিয়ে ভক্তের তামাশা

বিশ্বব্যাপী আতঙ্ক ছড়ানো করোনাভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছে বলিউড। পিছিয়ে দেয়া হয়েছে সব ছবির মুক্তি। বন্ধ রয়েছে শুটিং। করোনা ঝুঁকি এড়াতে অমিতাভ বচ্চনসহ অনেক তারকাই স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছেন। একই পথ বেছে নিয়েছেন জন আব্রাহামও। যদিও বলিউড থেকে এখনও কারও করোনায় আক্রান্তের খবর আসেনি।
এই আতঙ্কের মাঝেই ঘরবন্দি জন আব্রাহামকে নিয়ে তামাশায় মেতেছেন তার এক ভক্ত। ড্যাশিং এই অভিনেতাকে নিয়ে একটি মিম বানিয়েছেন ওই ভক্ত। সেখানে তিনি তুমুল জনপ্রিয় ‘মার্ভেল কমিকস’ ছবির অন্যতম চরিত্র হাল্ক-এর শরীরে জনের মুখ বসিয়ে দিয়েছেন। সেটি আবার ইনস্টাগ্রামে পোস্টও করা হয়েছে।
মিম সাধারণত ঠাট্টা করার জন্যই বানানো হয়। তবে বিষয়টিকে নেতিবাচক না নিয়ে বরং নিজের ইনস্টাগ্রামে ওই মিমটি শেয়ার করেছেন জন আব্রাহাম। ক্যাপশনে লিখেছেন, করোনাভাইরাস প্যানডেমিকের জন্য যে ব্রেক পেয়েছেন সেই বাড়তি সময় নিজের চেহারা বানানোর জন্যই কাজে লাগাবেন তিনি।
আগামীদিনে জনকে দেখা যাবে মিলাপ জাভেরি পরিচালিত ‘সত্যমেভা জয়তে ২’ ছবিতে। মিমটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিলাপ জাভেরিও। সেখানে এই পরিচালক জনকে ‘হাল্ক আব্রাহাম’ নামে সম্বোধনও করেছেন। সব পরিকল্পনা মাফিক চললে চলতি বছরের গান্ধী জয়ন্তীতে মুক্তি পাবে ‘সত্যমেভা জয়তে ২’।

Facebook Comments Box


Posted ২:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১