• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

    | ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ৮:২২ পূর্বাহ্ণ

    গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল মোল্যাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

    গত ২০ ফেব্রুয়ারী এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার বিভাগ মন্ত্রণালয়।


    জানা গেছে, কাশিয়ানী উপজেলার ১৪ নং নিজামকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল মোল্যার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের হয়। মামলা নং-৩৬০/২০১৮। অভিযোগটি বিজ্ঞ আদালতে গৃহীত হয়। ফলে তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ।

    স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে- যেহেতু নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি রজু হয়। মামলা নং-৩৬০/২০১৮ অভিযোগটি বিজ্ঞ আদালতে গৃহীত হয়েছে, সেহেতু তার দ্বারা ইউনিয়ন পরিষদে ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোণে সমচীন নয় মর্মে সরকার মনে করে। মহব্বত হোসেন জুয়েল মোল্লা কর্তৃক সংঘটিত অপরাধমুলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪(১) ধারা অনুযায়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল মোল্যাকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

    কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, ‘আমি লোক মুখে শুনেছি। এখন পর্যন্ত অফিসিয়াল কোন সরকারি চিঠি পাইনি। তবে মনে হয় দুই একদিনের মধ্যে পেয়ে যাবো।’

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344