• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা, আটক ১

    ডেস্ক | ০৯ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৪৯ অপরাহ্ণ

    গোপালগঞ্জে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা, আটক ১

    গোপালগঞ্জ জেলায় সোহান সিকদার (১৮) নামে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করে ৪টি ব্যাটারী ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় শাওন ফরাজী নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

    সোমবার দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সমানে থেকে সোহান সিকদারের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রোববার রাতের যে কোন সময় গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকায় তাকে হত্যা করা হয়।


    নিহত সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের গোলাম সিকদারের ছেলে। আর আটককৃত ওই যুবক শাওন ফরাজী একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে।

    গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, রোববার রাতে শাওন ফরাজী গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকায় কবিগান শুনতে যাওয়ার জন্য সোহান সিকদারের ইজিবাইক ভাড়া করে। রাতে সোহান সিকদার বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন কিন্তু তারা কোন সন্ধান পাননি।

    পরে স্থানীয় লোকজন করপাড়া এলাকার মধুমতি নদীর বিলরুট ক্যানেলের মধ্যে ফেলে দেয়া ইজিবাইক দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে সোহান সিকদারের ইজিবাইক উদ্ধার করে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী