• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ওয়ান শুটারগানসহ মাদক ব্যবসায়ী ফরহাদ শেখ আটক

    | ০৫ আগস্ট ২০২০ | ৪:০১ অপরাহ্ণ

    গোপালগঞ্জে ওয়ান শুটারগানসহ মাদক ব্যবসায়ী ফরহাদ শেখ আটক

    গোপালগঞ্জর মুকসুদপুর থেকে দেশীয় ওয়ান শুটারগানসহ সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী ফরহাদ শেখকে (৪০) আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮ । মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চরপ্রসন্নদী গ্রাম থেকে তাকে আটক করা হয় । আটককৃত ফরহাদ শেখ (৪০) মুকসুদপুর উপজলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী গ্রামের মৃতঃ আক্কাস ছেলে।


    বুধবার দুপুর র‌্যাব ৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দলের কমান্ডার, সহকারি পরিচালক মোঃ রবিউল ইসলামেরর নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজলার চরপ্রসন্নদী গ্রামে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী মোঃ ফরহাদ হোসেন শেখ (৪০) অস্ত্রসহ হাতে নাতে আটক হন। এসময় আটককৃত আসামীর নিকট হতে একটি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার করেন। আটককৃত আসামীক জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, ধৃত আসামী অস্ত্র ও মাদক ব্যবসায়ী। আসামীকে উদ্ধারকৃত অস্ত্রসহ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়।
    মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ সংক্রান্তে থানায় একটি অস্ত্র মামলা দায়ের সহ আটককৃতকে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669