শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালগঞ্জে ওড়াকান্দির স্নানোৎসব ও মহা-বারুনী মেলা স্থগিত

  |   বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

গোপালগঞ্জে ওড়াকান্দির স্নানোৎসব ও মহা-বারুনী মেলা স্থগিত

গোপালগঞ্জে অনুষ্ঠিতব্য দক্ষিণ-পশ্চিমা লের হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ওড়াকান্দিও ঠাকুর বাড়ীর স্নানোৎসব ও মহা-বারুনী মেলা স্থগিত করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক যৌথ সংবাদ সম্মেলনে হরিচাঁদ ঠাকুরের উত্তরসূরী কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর ও জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মাদসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
দুইশ’ বছর ধরে দলিত হিন্দু সম্প্রদায়ের ত্রাণকর্তা হিসেবে খ্যাত হরিচাঁদ ঠাকুরের জন্ম তিথিতে প্রতিবছর গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে ঐতিহ্যবাহী ঠাকুর বাড়িতে এ স্নানোৎসব ও মহা-বারুণী মেলা অনুষ্ঠিত হয়ে থাকে। এ স্নানোৎসবে দেশ বিদেশের লাখ লাখ ভক্ত যোগ দেন। প্রতি বছরের ন্যায় আগামী ২১ ও ২২ মার্চ স্নানোৎসব ও বারুনী মেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। করোনা ভাইরাসের কারনে মানুষ যাতে ভাইরাসে আক্রান্ত না হয় সে সব দিক বিবেচনা করে ঠাকুর পরিবারের পক্ষ থেকে অনুষ্ঠান স্থগিত করা হয়।

Facebook Comments Box


Posted ৮:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১