শুক্রবার, মে ২২, ২০২০

গোপালগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৪ জন

  |   শুক্রবার, ২২ মে ২০২০ | প্রিন্ট  

গোপালগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৪ জন

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৪ জনে। শুক্রবার গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।
আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন আর বাকীদের মধ্যে ৪৮ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ৬৬ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
সিভিল সার্জন জানান, আক্রান্ত ৯ জনের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলা তিনজন, কোটালীপাড়া উপজেলায় তিনজন, টুঙ্গিপাড়ায় একজন, কাশিয়ানীতে একজন ও মুকসুদপুর উপজেলায় একজন রয়েছে। বেশিরভাগ আক্রান্তরা ঢাকা থেকে গোপালগঞ্জে এসেছেন।
তিনি আরো জানান, আক্রান্তদের বাড়িসহ আশাপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। এছাড়া আক্রান্তদের আইসোলেশনে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। সেইসাথে আক্রাতদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।
প্রসঙ্গত, এর আগে জেলায় ১০৫ করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে মুকসুদপুর উপজেলায় মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ২৭ জন, কাশিয়ানী উপজেলায় ২৪ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় চার চিকিৎসকসহ ১৭ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১৮ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ১৯ জন।


Posted ৪:২০ পিএম | শুক্রবার, ২২ মে ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement