বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরও এক নারীর মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি   |   বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

গোপালগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরও এক নারীর মৃত্যু

গোপালগঞ্জে জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে আসমা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার রাতে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান। আসমা বেগম টুঙ্গিপাড়া উপজেলার গহওরডাঙ্গা গ্রামের মৃত মোরশেদ শেখের স্ত্রী।
টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমর্মকর্তা ডা. মোঃ জসিম উদ্দিন জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আসমা বেগম নামের ওই নারী জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর তাকে চিকিৎসা দেবার কিছুক্ষণ পরই তিনি মারা যান। ওই নারীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হবে। নমুনার রিপোর্ট না পাওয়া পর্যন্ত পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে। তিনি আরো বলেন, মারা যাওয়া ওই নারী ডায়াবেটিকস রোগে আক্রান্ত ছিলেন। নমুনার রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।
প্রসঙ্গত, করোনার উপসর্গ নিয়ে এর আগে কাশিয়ানী উপজেলার বুথপাশা গ্রামে এক নারী মৃত্যু হয়েছিল। এ নিয়ে করোনার উপসর্গ নিয়ে জেলায় দুই জনের মৃত্যু হলো। এখন পর্যন্ত জেলায় ৯ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রীসহ ৩জন, সদর উপজেলায় ৩জন এবং মুকসুদপুরে ৩ পুলিশ সদস্য রয়েছেন।
এর আগে, কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের বুধপাশা গ্রামে ১২ এপ্রিল সকালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক গৃহবধূর মৃত্যু হয়। এ ঘটনায় বাড়িটি লকডাউন করেছে প্রশাসন।

Facebook Comments Box


Posted ১১:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১