• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে প্রায় তিন মাস পর কবর থেকে লাশ উত্তোলন

    নিজস্ব প্রতিবেদক | ২৯ আগস্ট ২০১৯ | ৫:৩৯ অপরাহ্ণ

    গোপালগঞ্জে প্রায় তিন মাস পর কবর থেকে লাশ উত্তোলন

    গোপালগঞ্জে মৃত্যুর প্রায় তিন মাস পর পুনঃময়না তদন্তের জন্য স্কুলছাত্রী লামিয়া ইসলামের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

    বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলন সাহার উপস্থতিতে কবর থেকে লামিয়ার লাশ উত্তোলন করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি‘র পরির্দশক ফতেহ মো. ইফতেখারুল আলম উপস্থিত ছিলেন।


    নিহত লামিয়া সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনা সদস্য নূর ইসলামের মেয়ে এবং রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

    গত ৮ জুন পবিত্র ঈদুল ফিতরের পরের দিন তার মামার বাড়িতে ঝুলন্ত অবস্থায় লামিয়ার লাশ পাওয়া যায়। এর আগের দিন সে তার মায়ের সঙ্গে গ্রামের বাড়ি ডুমদিয়া থেকে সদর উপজেলার তালা গ্রামে মামার বাড়িতে বেড়াতে যায়। সে সময় লামিয়া আত্মহত্যা করেছে মর্মে সদর থানায় একটি জিডি করা হয়। পরবর্তিতে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে লাশের ময়না তদন্ত শেষ করা হয় । এবং ডুমদিয়ার পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

    নিহত লামিয়ার মা বলেন, প্রাথমিক রিপোর্টে লামিয়ার শরীরে আঘাতের দাগ ও শাষ রোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে । আমি নিজে আমার মেয়ের শরীরে আঘাতের দাগ দেখেছি । আমার মেয়েকে অনেক কষ্ট দিয়ে মারা হয়েছে । আমি দোষীদের উপযুক্ত বিচার দাবী করছি।

    এ নিয়ে গোপালগঞ্জ আদালতে একটি মামলা হয়। বর্তমানে মামলাটির তদন্তের ভার সিআইডির হাতে দিয়েছে আদালত।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী