• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ছাত্র সমাজের প্রিয় মুখ মোল্লা রনি হোসেন কালু

    বিশেষ প্রতিনিধি : | ১০ ফেব্রুয়ারি ২০২০ | ৪:৩২ অপরাহ্ণ

    গোপালগঞ্জে ছাত্র সমাজের প্রিয় মুখ মোল্লা রনি হোসেন কালু

    গোপালগঞ্জ ও সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সমাজের একটি সুপরিচিত মেধাবী মুখ মোল্লা রনি হোসেন কালু সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। স্কুল জীবন থেকেই শুরু হয় ছাত্র রাজনীতির পথচলা। মেধা ও যোগ্যতা দিয়ে সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্র-ছাত্রী সংসদের ছাত্র মিলনায়তন সম্পাদক নির্বাচিত হওয়ার পর সবার কাছে হয়ে উঠে জনপ্রিয়। তালিকায় নাম আসে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হিসাবে। যোগ্যতা ও সাধারণ ছাত্র-ছাত্রীদের ভালোবাসায় গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়।

    শুধু তাই নয় জেলা ক্রীড়াঙ্গনে একজন ক্রিকেটার হিসাবে রয়েছে ব্যাপক সুনাম। নির্বাচিত হয়েছেন জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সদস্য হিসাবে।


    মুজিব শতবর্ষ উদযাপন প্রসঙ্গে জানতে চাইলে রনি বলেন, জাতির পিতার শতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নির্ধারিত সকল কর্মসূচির পাশাপাশি আমি ব্যক্তিগত ও উপজেলা শাখা কর্তৃক বৃক্ষ রোপন, রক্তদান, বঙ্গবন্ধুর উপর কুইজ প্রতিযোগিতার কর্মসূচি হাতে নিয়েছি। তাছাড়া সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মসজিদ মাদ্রাসায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।

    তিনি আরও বলেন, জাতির পিতার আদর্শের সৈনিক হিসেবে, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যার সকল নির্দেশ ও উপদেশ মেনে চলবো এবং আমাদের নেতা বাংলাদেশ আওয়ামী লীগের প্রভাবশালী প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির নির্দেশক্রমে মুজিববর্ষ উদযাপন কিভাবে সফল ও সার্থক করা যায় সেই লক্ষ্যে নিরলস পরিশ্রম করছি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী