• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ডিম বিতরণে অনিয়ম, হাতাহাতি

    ডেস্ক | ০৩ এপ্রিল ২০২০ | ৮:২০ পূর্বাহ্ণ

    গোপালগঞ্জে ডিম বিতরণে অনিয়ম, হাতাহাতি

    গোপালগঞ্জে দরিদ্রদের মাঝে অনুদানের ডিম বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুল হাসান লিটনের বিরুদ্ধে। এ নিয়ে গতকাল রাতে স্থানীয়দের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।


    করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের নির্দেশে ঘরে থাকা দরিদ্র জনগোষ্ঠির পুষ্ঠির চাহিদা পুরনের লক্ষে উপজেলা প্রশাসনের কাছে গোপালগঞ্জ সদর উপজেলার ২১ টি ইউনিয়নের জন্য ১ লক্ষ ৭৫ হাজার পিচ ডিম দেয় কাজী ফার্মস লিমিটেড। দরিদ্র পরিবার গুলোতে ১০টি করে ডিম দেওয়ার নির্দেশ দিয়ে প্রতি ইউনিয়নে ৭ হাজার করে ডিম ইউনিয়ন গুলোর চেয়ারম্যানদের কাছে বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান খান।

    ajkerograbani.com

    শুকতাইল ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নান্নু শেখ বলেন, ৮ নং ওয়ার্ডের মেম্বার মোঃ কামরুল হাসান লিটন দরিদ্রদের মাঝে ঠিক মতো ডিম বিতরন করেননি। এ নিয়ে স্থানীয়দের মাঝে অসন্তোষ দেখা দেয়। গত মঙ্গলবার দিবাগত রাত ৮টায় তাকে এ কথা বলতেই তিনি আমার উপর ক্ষেপে জান। এক পর্যায়ে তার সাথে আমার হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা এসে বিষয়টি মিমাংসা করে দেন।

    নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যাক্তি জানান, ১০ টি করে ডিম দেয়ার কথা থাকলেও স্থানীয় ইউপি সদস্য সবাইকে কম ডিম বিতরন করেছে। তাই আমরা প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করি।

    শুকতাইল ইাউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম মোল্লা জানান, দরিদ্রদের জন্য দেওয়া ৭ হাজার পিচ ডিম আমি আমার ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডে ইউপি সদস্যদের ৭’শ পিচ করে বিতরনের জন্য দিয়ে দিই। আমার জানা মতে প্রত্যেক সদস্যই ডিম গুলো নিয়ম অনুযায়ী বিতরন করেছেন।

    অভিযুক্ত ইউপি সদস্য মোঃ কামরুল হাসান লিটন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ৭ শত পিচ ডিম থেকে ওয়ার্ড চেয়ারম্যান (সংরক্ষিত মহিলা ইউপি সদস্য) নাসরিন রহমানকে ৩ শত পিচ ডিম দিই এবং বাকি ৪ শত পিচ ডিম তালিকা অনুযায়ী চৌকিদার কবির মোল্লাকে দিয়ে বাড়ি বাড়ি বিতরণ করেছি।

    এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান খান বলেন, বিষয়টি আমার কাছে এখনও আসেনি। আমি খোঁজ নিয়ে ব্যাবস্থা গ্রহন করবো। সূত্র: গোপালগঞ্জ সংবাদ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755