• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে তিন দিনব্যাপি ৪র্থ উন্নয়ন মেলা শুরু

    নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : | ০৪ অক্টোবর ২০১৮ | ১:১৪ অপরাহ্ণ

    গোপালগঞ্জে তিন দিনব্যাপি ৪র্থ উন্নয়ন মেলা শুরু

    গোপালগঞ্জে তিন দিন ব্যাপি চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে। উন্নয়নের অভিযাত্রায় বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে দেশের মানুষকে সরকারের সাফল্য সম্পর্কে অবহিত করার প্রয়াসে এ উন্নয়ন মেলার আয়োজন করা হয়।
    বৃহস্পতিবার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।
    গৃহায়ন ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার র‌্যালীর নেতৃত্ব দেন। র‌্যালিিট শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরপার্কের মেলা ভেন্যুতে এসে শেষ হয়।
    জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধানগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ র‌্যালীতে অংশ নেন।
    পরে স্থানীয় পৌর পার্কে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার। আগামী ৬ অক্টোবর পর্যন্ত এ মেলা চলবে। মেলায় ৭৮টি স্টল থেকে সরকারের সাফল্য তুলে ধরা হবে।
    এছাড়া শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, রিয়েলিটি শো, তথ্য চিত্র প্রদর্শনী, ডকুৃমেন্টরী শো, কুইজ প্রতিযোগিতা, যাত্রাপালা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
    উল্লেখ্য, এরআগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গোপালগঞ্জে জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670