• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে দুই প্রতারক আটক

    | ০২ নভেম্বর ২০১৯ | ১০:১৪ অপরাহ্ণ

    গোপালগঞ্জে দুই প্রতারক আটক

    গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনে বদলি পরীক্ষা (প্রক্সি) দিতে আসা দুই ব্যক্তিকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

    শনিবার সকাল সাড়ে ১০টায় ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালীন মো. শহীদুল ইসলাম নামের একজনকে আটক করা হয়। বিকাল সাড়ে ৩টায় ‘ই’ ইউনিটের পরীক্ষার সময় আরেকজনকে আটক করা হয়। তার নাম মোকসুদুল হাসান। সে রংপুরের কোতয়ালি এলাকার বাসিন্দা।


    বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, ‘সকাল সাড়ে ১০টায় মূল পরীক্ষার্থী নাসিম হোসেনের প্রক্সি দিতে আসা মো. শহিদুল ইসলামকে শনাক্ত করা হয় এবং মো. শহিদুল ইসলাম তার দোষ স্বীকার করেছেন।’

    খোঁজ নিয়ে জানা যায়, মূল পরীক্ষার্থী নাসিম হোসেনের বাড়ি বগুড়া জেলার শেরপুরে। তিনি বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

    অন্যদিকে মোকসুদুল হাসান নিজেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে দাবি করেন। ৫০ হাজার টাকার বিনিময়ে তিনি প্রক্সি দিতে এসেছিলেন বলে স্বীকার করেন। তাদেরকে সদর থানায় তাদের হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী