• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনেস্টবলসহ নিহত ২

    ডেস্ক | ১০ ডিসেম্বর ২০১৯ | ৬:১৩ অপরাহ্ণ

    গোপালগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনেস্টবলসহ নিহত ২

    গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রসেনজিৎ বাড়ৈ (২২) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়োলো তিনজনে।


    মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে কোটালীপাড়া-রাজৈর সড়কের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রামে এ দুর্ঘটনা ঘটে।


    নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পুলিশ কনেস্টবল এমদাদুল হক (৩০) ও মোটরসাইকেল চালক কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের শচীন বিশ্বাসের ছেলে রঞ্জিত বিশ্বাস (২৮) এবং একই উপজেলার দিঘলিয়া গ্রামের ব্রজেন বাড়ৈর ছেলে প্রসেনজিৎ বাড়ৈ (২২)।

    কোটালীপাড়া থানার ওসি লুৎফর রহমান জানান, পুলিশ কনেস্টবল এমদাদুল হক মোটরসাইকেলে করে নিজ বাড়ি মাদারীপুর জেলার রাজৈর থেকে কর্মস্থল কোটালীপাড়ায় আসছিলেন।

    মোটরসাইকেলটি কোটালীপাড়া-রাজৈর সড়কের দেবগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীতমুখি দ্রুতগামী অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

    এতে পুলিশ সদস্য এমদাদুল হকসহ দুই মোটরসাইকেলের ৪জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য এমদাদুল হক ও চালক রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

    মারাত্মত আহত মাদারীপুর জেলার রাজৈর থানার কনস্টেবল মনির হোসেন ও প্রসেনজিৎ বাড়ৈকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রসেনজিৎ মারা যান। গুরুতর আহত মনিরকে ঢাকায় পাঠানো হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609