• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে দেড় হাজার বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ২

    নিজস্ব প্রতিবেদক | ১৪ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৫০ অপরাহ্ণ

    গোপালগঞ্জে দেড় হাজার বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ২

    গোপালগঞ্জ সদর থানার ঘোষের চর গ্রামের জনৈক মো. লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুলের বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ৪শ’ ৪৮ বোতল ফেন্সিডিল, মাদকের চালান বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার এবং ৫টি মুঠোফোন সহ ২জনকে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাব-৮’র একটি বিশেষ দল এই অভিযান পরিচালনা করে।


    এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর বিশেষ দল বৃহস্পতিবার গভীর রাতে ঘোষের চর গ্রামের মো. লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুলের বাড়িতে অভিযান চালায়। অভিযান টের পেয়ে টুটুল ও তার সহযোগীরা পালিয়ে যায়। ওই গ্রামের লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুলের স্ত্রী অনিন্দীতা রহমান টুম্পা (৩৫) এবং ঢাকার সভার আশুলিয়ার কবিরপুর গ্রামের আব্দুল মোতালেব খানের ছেলে কে এম রায়হান রিমনকে আটক করে করে র‌্যাব।


    পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী টুটুলের বাড়ির বিভিন্ন কক্ষ তল্লাশী করে ১ হাজার ৪শ’ ৪৮ বোতল ফেন্সিডিল, মাদকের চালান বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার এবং ৫টি মুঠোফোন উদ্ধার করে র‌্যাব।

    জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের গোপালগঞ্জ সদর থানায় সোপার্দ করে মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673