• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    গোপালগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে বাড়িঘর-দোকানপাট ভাঙচুর

    ডেস্ক | ২০ আগস্ট ২০১৯ | ৪:১৯ অপরাহ্ণ

    গোপালগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে বাড়িঘর-দোকানপাট ভাঙচুর

    গোপালগঞ্জে সদর উপজেলার উরফি গ্রামে গত রোববার পূর্বশত্রুতার জের ধরে বাড়িঘর, দোকানপাট ভাঙচুর ও ২০ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
    মারাত্মক আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
    উরফি গ্রামের ইমরান খান জানান, একটি রাস্তা নির্মাণ করা নিয়ে দীর্ঘ দিন যাবত খোকন উকিল ও সাবেক চেয়ারম্যান মাহাতাব খানের মধ্যে বিরোধ চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে গত রোববার রাতে খোকন উকিলের ভাতিজা মশিউর রহমান রুবেলের নেতৃত্বে ৪০ থেকে ৫০ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মাহাতাব খানের সমর্থকদের বাড়িঘর, দোকানপাট, মাহিন্দ্রা, নছিমন ভাঙচুর ও নগদ টাকা লুট করে ১৫ থেকে ২০ জনের ওপর হামলা চালিয়ে আহত করে। এর মধ্যে মারাত্মক আহত উরফি নিচুপাড়া গ্রামের মঞ্জুরুল ইসলাম খান (৬৫), সালমান খান (২২), ডালিম খান (৩০) ও ইব্রাহিম শেখকে (২৫) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    সাবেক উরফি ইউপি চেয়ারম্যান মহিদুল আলম খান মাহাতাব জানান, একটি রাস্তা নির্মাণ করাকে কেন্দ্র করে আমার ও খোকন উকিলের লোকজনের সাথে দীর্ঘ দিন যাবত বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে রোববার রাতে এশার নামাজের পর খোকন উকিলের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমার লোকজনের ওপর হামলা চালিয়ে প্রায় ২০ জনকে রক্তাক্ত জখম করে বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর করে। হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
    উরফি ইউপি চেয়ারম্যান ইকবাল গাজী জানান, উরফি নিচুপাড়া গ্রামে একটি রাস্তা নির্মাণ করাকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান মাহাতাব খান ও খোকন উকিলের লোকজনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বিরোধ নিষ্পত্তির জন্য ইউএনও, এসিল্যান্ডসহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে তারিখ ধার্য করা হলেও মাহাতাব খান অসুস্থতার কারণে অনুপস্থিত থাকায় সমস্যার সমাধান করা সম্ভব হয়নি। এরপর গত রোববার রাতে মাহাতাব খানের লোকজনের বাড়িঘর ভাঙচুর করা হচ্ছে খবর শুনে আমি পুলিশকে জানিয়েছি।
    গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি; তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী