বৃহস্পতিবার, জানুয়ারি ১৬, ২০২০

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দু’জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে কাশিয়ানী উপজেলার খায়েরহাট এলাকায় এক শিশু ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় এবং টুঙ্গিপাড়া উপজেলার সিংগিপাড়া নামক স্থানে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতরা হলেন, বাগেরহাটের বাসিন্দা মোটরসাইকেলচালক সাইফুল ইসলাম (৪৫) এবং কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের জাফর কাজীর ছেলে রিয়াদ কাজী (৮)।
জানা গেছে, কাশিয়ানী উপজেলার একটি সড়ক পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। তারা খায়েরহাট গ্রামের মো. হালিম ফকিরের বাড়িতে ভাড়া থাকতেন। নিহত রিয়াদ মো. জাফর কাজি ছেলে। অন্যদিকে, মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম (৪৫) গোপালগঞ্জে একটি বেসরকারি কম্পানিতে চাকরি করতেন। তিনি বাগেরহাট জেলার কচুয়া গ্রামের হামিদ শেখের ছেলে।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে কাশিয়ানী উপজেলার খায়েরহাটের জলকারপাড় নামক স্থানে ইজিবাইকের ধাক্কায় রিয়াদ কাজী (৮) নিহত হয়।
টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম নাসিম জানান, বৃহস্পতিবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার সিংঙ্গিপাড়া নামক স্থানে টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহন চাপা দিলে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম (৪৫) নিহত হন। তার মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে আনা হয়েছে।


Posted ৭:৩৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১