• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে সেন্টু গ্রেফতার

    গোপালগঞ্জ প্রতিনিধি | ০২ সেপ্টেম্বর ২০১৯ | ৬:২৩ অপরাহ্ণ

    গোপালগঞ্জে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে সেন্টু গ্রেফতার

    গোপালগঞ্জের মুকসুদপুরে এক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে রাকিব হোসেন ওরফে সেন্টুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য আজ সোমবার গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।


    মুকসুদপুর থানার ইনেসপেক্টর(তদন্ত) আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, মুকসুদপুর উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামের বাসিন্দা রাকিব হোসেন ওরফে সেন্টু মিয়ার বিরুদ্ধে এক্ই গ্রামের ২১ বছর বয়সী শারিরিক ও মানষিক প্রতিবন্ধীকে
    ধর্ষণের অভিযোগ আনেন প্রতিবন্ধী’র মা।


    মামলার রবাত দিয়ে তিনি আরও জানান, গত ২৯ আগস্ট দুপুরে রাকিব হোসেন সেন্টু ওই প্রতিবন্ধি মেয়েকে একটি পেয়ারা দিয়ে তাদের গোয়ালঘরে নিয়ে ধর্ষণ করে।
    ৩১ শে আগষ্ট রাতে ওই প্রতিবন্ধি মেয়েটি তার মায়ের কাছে ধর্ষণের বিবরণ তুলে ধরলে ১ সেপ্টেম্বর দুপুরে একটি লিখিত অভিযোগ দেয় থানায়। তার অভিযোগটি প্রাথমিক ভাবে আমলে নিয়ে অভিযান চালিয়ে ১ সেপ্টেম্বর রাতে রাকিব
    হোসেন সেন্টুকে গ্রেফতার করা হয়। সে ৪ সন্তানের জনক ও বাশরাড়ীয়া গ্রামের মজিদ মুন্সীর ছেলে।

    প্রতিবন্ধী’র মা জানান, তার মেয়ের বয়স ২১ হলেও সে ছোটবেলা থেকে শারীরিক ও মানষিক প্রতিবন্ধী। ঘটনা ঘটার দুই দিন পরে সে জানায় রাকিব হোসেন সেন্টুকে তাকে পেয়ারা দিয়ে গোয়ালঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা স্থানীয় ভাবে জনপ্রতিধিদের জানালে তারা থানায় যাওয়ার পরামর্শ দেয়। আমি থানায় এসে মামলা করি।

    ধর্ষণ মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মশিউর জানান, এজাহার ভুক্ত একমাত্র আসামীকে গ্রেফতার করার পরে উর্ধতন কর্তপক্ষকে অবহিত করি। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য গোপালগঞ্জ হাসপাতালে প্রেরণ করেছি।

    পুলিশের হেফাজতে থাকা সদ্য অবসরে আসা সেনাদস্য রাকিব হোসেন সেন্টু জানান, তিনি ষড়যন্ত্রের শিকার। এই মামলার অভিযোগকারিরা আমার জমি নস্ট করে যাতায়াত করায় বাধা দিলে তারা আমার নামে এই মিথ্যা মামলা দিয়েছে। তিনি আরও জানান, তার ৪ সন্তানের মধ্যে ৩ টিই অত্যান্ত মেধাবি এবং মেয়ে সন্তানটি প্রতিবন্ধি। সে এই ধর্ষণের মত অপরাধের সাথে জড়িত না। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে।

    গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিকের সাথে এ ব্যাপারে কথা হলে তিনি জানান, বেলা ৫টার পরে ভিকটিমকে হাসপাতালে আনায় আজ সোমবার মেয়েটির ডাক্তারী পরীক্ষা করা সম্ভব হয়নি। আগামীকাল ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673