• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় ১০ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

    গোপালগঞ্জ প্রতিনিধি | ০১ এপ্রিল ২০২০ | ৫:৫৪ অপরাহ্ণ

    গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় ১০ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

    করোনাভাইরাস মোকাবেলায় গোপালগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলায় খেটে খাওয়া ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে।


    বাগেরহাট-২ আসনের এমপি ও প্রধানমন্ত্রীর চাচাত ভাই শেখ হেলাল উদ্দিনের উদ্যোগে বুধবার সকালে টুঙ্গিাপাড়ায় এ কার্যক্রম শুরু করা হয়।

    ajkerograbani.com

    এ সময় জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এম.বদরুল আলম বদর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল খায়ের বশার, সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এম. বদরুল আলম বদর বলেন, বুধবার টুঙ্গিপাড়া উপজেলা থেকে এ কার্যক্রম শুরু হয়েছে। আমরা কোটালীপাড়ায়ও খাদ্য সহায়তা কার্যক্রম শুরু করেছি।

    তিনি আরো জানান, করোনা দুর্যোগের পুরো সময়ে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলার খেটে খাওয়া ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে।
    টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ বলেন, প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকায় শেখ হেলাল উদ্দিন এমপি পক্ষ থেকে ১০ হাজার পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি লবন ও ৫০০ গ্রাম ভোজ্য তেল দেয়া হচ্ছে। যতদিন এ দুর্যোগ থাকবে ততদিনই এ সহায়তা দেয়া হবে বলে তিনি জানান।
    গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে শতাধিক দুস্থ শিল্পীর পরিবারকে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক খোন্দকার এহিয়া খালেদ সাদীর নেতৃত্বে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
    এ দিকে আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলামের পক্ষ থেকে গোপালগঞ্জ শহরের শ্রমজীবি ৬শ’ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। বুধবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755