• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

    শেখ ফাহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি | ১০ জুলাই ২০২০ | ৫:৫১ অপরাহ্ণ

    গোপালগঞ্জে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

    গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছেন। সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষে পড়ুয়া ওই শিক্ষার্থীর নাম সাদিয়া কুতুব।


    আজ দুপুর আনুমানিক ১ টায় হাসপাাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ঐ শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন। সাদিয়া কুতুব সমাজবিজ্ঞান, বিভাগের (২০১৮-২০১৯) শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার আইডি- 18SOC21। তার বাড়ি গোপালগঞ্জ জেলার চাঁদমারি রোডে।

    ajkerograbani.com

    এ বিষয়ে সমাজবিজ্ঞান বিভাগের নাম প্রকাশে অনিচ্ছুক সাদিয়ার ঘনিষ্ঠ এক বন্ধু জানায়, ” আমি ঘটনাস্থলে গিয়েছিলাম, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই সাদিয়া মারা যায়, পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    সাদিয়ার আত্মহত্যার কারণ জানতে চাইলে তিনি আরো বলেন, পারিবারিক কলহের জের ধরে এবং হতাশাগ্রস্ত হয়ে সাদিয়া আত্মহত্যার মত ভুল সিদ্ধান্তটি নেয়।

    উক্ত বিষয়ে সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মজনুর রশিদ জানান, ” আমরা এ বিষয়ে বিভিন্ন শিক্ষার্থীদের নিকট খোজ খবর নিচ্ছি, তবে করোনার কারণে আমরা ঘটনাস্থলে যেতে পারিনি।

    সাদিয়ার আত্মহত্যার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্বে) ড. মোঃ শাহজাহান জানান -” তিনি এই বিষয়ে কিছু জানেন না”।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755