শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালগঞ্জে বিএনপি নেতার হুকুমে হামলা, কৃষকলীগ নেতাসহ আহত ৫

  |   বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

গোপালগঞ্জে বিএনপি নেতার হুকুমে হামলা, কৃষকলীগ নেতাসহ আহত ৫

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিএনপি নেতার হুকুমে হামলায় কৃষকলীগের নেতাসহ ৫ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার কুড়পালা গ্রামে নিমতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিএনপি নেতাসহ বেশ কয়েকজনকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আহত উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক কবির হোসেন শেখ অভিযোগ করে বলেন- সকালে আমি বাড়ি থেকে বেড় হয়ে ঘাঘর বাজার আমার ব্যবস্যা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে নিমতলা নামক স্থানে পৌঁছে মান্নান শেখ এর কাছে পাওনা টাকা চাইলে, পাশের থেকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বসার হাওলাদার বলে যে, ও উচ্চস্বরে কথা বলে কেন? এরপর তার হুকুমে তার ভাই হাসান হাওলাদার, লিখন হাওলাদার, স্বপন হাওলাদার, দিদার হাওলাদার, সেলিম হাওলাদার, শহিদুল হাওলাদার সহ ৮/১০ জন মিলে আমাদের উপর দেশিয় লাঠিসোঠা নিয়ে হামলা চালায়।
এ সময় আমার ডাক চিৎকারে ভাতিজি শাহানা রশিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ফারজানা খানম, মহিন শেখ, কাওসার শেখ, রেখা বেগম, দৌড়ে এলে তাদেরকেও মারপিট করে গুরুতর আহত করে, তিনি আরো বলেন- উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ এর গেঞ্জি পরে তার পক্ষে সম্মেলনে যোগদান করায় তারা ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায়। এব্যাপরে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বসার হাওলাদার মারপিঠ হয়েছে জানিয়ে বলেন- মুজিবর চেয়ারম্যানের ছেলে লিখন ও তার চাচাতো ভাইদের সাথে মারপিট হয়েছে, আমি এবং আমার ভাই হাসান ও অলিউর হাওলাদার তাকে সেইফ করার চেষ্টা করছে।
কোটালীপাড়া থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া জানান- অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। খবর পেয়ে পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ তাকে হাসপাতালে দেখতে গিয়ে এ হামলার তিব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শান্তির কথা জানান।

Facebook Comments Box


Posted ৭:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১