• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি, নারীসহ আহত-৩, ২ ডাকাত গ্রেফতার

    | ২৯ জুলাই ২০২০ | ৯:১৭ পূর্বাহ্ণ

    গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি, নারীসহ আহত-৩, ২ ডাকাত গ্রেফতার

    গোপালগঞ্জে শহরে এক ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের মারধরে নারীসহ ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।


    মঙ্গলবার (২৮ জুলাই) রাতে জেলা শহরের কলেজ মসজিদ রোড এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী পাভেল খান জানান, রাতে তার বাবা ব্যবসায়ী মো. আজগর আলী খান বাসার বাইরে যায় তখন বাসায় তার মা এবং নানি ছিলেন। এ সময় ৬ থেকে ৭ জনের সশস্ত্র একদল ডাকাত ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে ঘরের আলমারি ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়।


    এসময় পাভেল ঘরে ঢুকলে তাকে কুপিয়ে মারাত্মক আহত করে পালানোর চেষ্টা করে ডাকাত দল। পরে তাদের চিৎকারে এলাকাবাসী বেরিয়ে আসে এবং ডাকাতদের ধাওয়া করে। এসময় ডাকাতরা দৌড়ে পালানোর সময় সায়ন ও ইমন নামের দুই ডাকাতকে ধরে ফেলে এলাকাবাসী। পরে ওই দুই ডাকাতকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

    এ ঘটনা খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এটি ডাকাতি না কি অন্য কোন ঘটনার সূত্র ধরে এ ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609