• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ভুয়া প্রশ্নপত্র সরবরাহকারী চক্রের ২ সদস্য আটক

    নিজস্ব প্রতিবেদক | ২৯ জানুয়ারি ২০১৯ | ২:৪৫ অপরাহ্ণ

    গোপালগঞ্জে ভুয়া প্রশ্নপত্র সরবরাহকারী চক্রের ২ সদস্য আটক

    গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার ঢাকপার গ্রামে অভিযান চালিয়ে এসএসসিসহ বিভিন্ন পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।


    সোমবার গভীর রাতে তাদেরকে আটক করা হয়।


    আটকরা হলেন ঢাকপার গ্রামের ওহাব শেখের ছেলে তারিকুল ইসলাম এবং ভাপুরি গ্রামের গোঞ্জর শেখের ছেলে লিমন। তারিকুল ইসলাম মৌলভী আব্দুল হাই মেমোরিয়াল স্কুল এন্ড কলেজে এবং লিমন সরকারি মুকসুদপুর কলেজের শিক্ষার্থী।
    এ সময় তাদের কাছ থেকে কম্পিউটার, মোবাইল ফোন, সিমকার্ডসহ নানা সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

    মঙ্গলবার বেলা ১১টায় বরিশাল নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম।

    তিনি বলেন, আটকরা তাদের নামে ভুয়া ফেসবুক আইডি ও পেজ খুলে পিএসসি, জেএসসি, এসএসসি, এইচএসসিসহ সকল পরীক্ষার হেল্প লাইন নামে একটি স্ট্যাটাস দেয়। তাদের দেওয়া স্ট্যাটাসে প্রলোভিত হয়ে অনেক সুযোগ সন্ধানী শিক্ষার্থী মোটা অঙ্কের টাকার বিনিময় তাদের কথিত প্রশ্নপত্র কিনতে উদ্ধুদ্ধ হয়। এভাবে তারা বিভিন্ন শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশসহ বিভিন্ন পন্থায় বিভিন্ন সময় বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়। তারা ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করে শিক্ষার্থীদের সাথে প্রতারণার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে বলে জানান মেজর সজিবুল ইসলাম।

    আটকদেরকে মুকসুদপুর থানায় সোপর্দ করে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয় সংবাদ সম্মেলনে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673