• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে মাদক বিরোধি র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক | ৩১ আগস্ট ২০১৮ | ৮:১০ অপরাহ্ণ

    গোপালগঞ্জে মাদক বিরোধি র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

    বেসরকারী সংস্থা মাদারীপুর লিগ্যাল এইড’র শহরবাসীর জন্য ন্যায় বিচারের সুযোগ সৃষ্টি প্রকল্পের উদ্যোগে গোপালগঞ্জ পৌরসভার সহযোগীতায় মাদক বিরোধি সচেতনতামুলক র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার।
    সকাল সাড়ে এগারোটার দিকে একটি বর্নাঢ্য র‌্যালী গোপালগঞ্জ পৌরসভা চত্বর থেকে বেরিয়ে কয়েকটি গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে ফিরে আসার পর হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    র‌্যালীতে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের (১,২ ও ৩) সদস্য খাদিজা আক্তার, প্রকল্পের পৌর সংগঠক পারভীন সুলতানা,৮ নং ওয়ার্ডের কেন্দ্রিয় সিবিও সদস্য আলী আহমদ,৭ নং ওয়ার্ডের কেন্দ্রিয় সিবিও সদস্য পাপিয়া আক্তার পপি,৬ নং ওয়ার্ডের কেন্দ্রিয় সিবিও সদস্য মোশাররফ হোসেন খান,তৃপ্তি রানী বিশ্বাসসহ সকল কেন্দ্রিয় সিবিও সদস্য,যুবক-যুবতী ও কিশোর-কিশোরীবৃন্দ।
    পরে গোপালগঞ্জ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের (১,২ ও ৩) সদস্য খাদিজা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জান্নাতুল ফেরদৌস নূসরাত,শারমিন আক্তার মিতু প্রমুখ।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673