• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার মৃত্যু

    অনলাইন ডেস্ক | ২৪ জুলাই ২০১৭ | ৬:২৯ অপরাহ্ণ

    গোপালগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার মৃত্যু

    গোপালগঞ্জ শহরের সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য কাজী মাহবুব হোসেন বখাটেদের ছুরির আঘাতে মারা গেছেন। মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদে গত ১৫ জুলাই রাতে বখাটেরা তাকে তার বাড়ির সামনে ছুরি দিয়ে আঘাত করে, গুরুতর অবস্থায় তাঁকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুদিন পর অবস্থার অবনতি হলে তাঁকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। গতকাল রাত সাড়ে আটটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


    গোপালগঞ্জ শহরের মিয়াপাড়া বস্তির আকতার হোসেনের ছেলে আকাশ । দীর্ঘদিন ধরে কাজী মাহবুব হোসেনর মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। এক বছর আগে আকাশের বিরুদ্ধে থানায় অভিযোগ করে মেয়েটির পরিবার। পুলিশ তখন আকাশকে আটক করে। পরে তাঁকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। সম্প্রতি এ নিয়ে আকাশের সঙ্গে কথা-কাটাকাটি হয় মাহবুব হোসেনের। এর জেরে বখাটে আকাশ (২৫) ও তাঁর সহযোগীরা এ হত্যাকাণ্ড ঘটায়।

    ajkerograbani.com

    উত্ত্যক্তকারী ও তাঁর সহযোগীরা ঘটনার পর থেকে পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। মাহবুবের লাশের ময়নাতদন্ত হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755