বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনাসভা

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনাসভা

গোপালগঞ্জে শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজ চত্বরে এই আলোচনাসভা হয়।

আলোচনা সভায় শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজের (অর্থনীতি প্রভাষক) বাবুল তালুকদারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এস.কে. ইফতেখার মোহাম্মদ উমায়ের, মো: নাসিম হাসান, পবিত্র কুমার মণ্ডল। এছাড়া স্বেচ্ছাসেবী সংগঠন (আসপ)-এর সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আল-ইমরান-সুমন উপস্থিত ছিলেন।


আমরা সবাই পরের তরে স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় গোপালগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকবিরোধী সচেতনতামূলক এই আলোচনা সভার আয়োজন করেন।

আলোচনা সভায় বক্তারা মাদকের ক্ষতিকর দিক তুলে ধরে বলেন, মাদক দেশ, জাতি ও সমাজের জন্য এক অভিশাপ। মাদক একজন শিক্ষার্থীর মানসিক শক্তিকে ধ্বংস করে। মাদক মানুষের কর্মশক্তিকে বিনষ্ট করে ক্রমে নিজেকে, পরিবার ও সমাজকে ধ্বংসের পথে ঠেলে দেয়। মাদকের আসক্তি মানুষকে নানা ধরণের অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত করে। এর বিরুদ্ধে আমাদের সবাইকে সংঘবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।


Posted ৭:৫১ পিএম | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement