• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে হামলা-সংঘর্ষের জেরে ইঁটভাটা বন্ধ

    এম শিমুল খান, গোপালগঞ্জ : | ০৬ মার্চ ২০১৯ | ৪:২৭ অপরাহ্ণ

    গোপালগঞ্জে হামলা-সংঘর্ষের জেরে ইঁটভাটা বন্ধ

    গোপালগঞ্জে হামলা-সংঘর্ষের জেরে ইটভাটা বন্ধের প্রতিবাদে মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন হয়েছে। সদর উপজেলার পুকুরিয়া গ্রামে এ সংবাদ সম্মেলন হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন এইচবি ব্রিকসের মালিক মো: সাইফুল ইসলামের মা রোমেছা বেগম।
    তিনি বলেন, গত ২৭ ফেব্রুয়ারি জমি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এর জেরে আমাদের ইট ভাটায় প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে অফিস রুম ভাংচুরসহ ইটের ব্যাপক ক্ষতি করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আমাদের ইট ভাটাটি বন্ধ করে দেয়।
    এরপর থেকে আমার ছেলেসহ গ্রামের সব পুরুষ সদস্য পালিয়ে বেড়াচ্ছে। আমি ইট ভাটা চালুসহ দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি।
    এ সময় সংবাদ সম্মেলনে এইচবি ব্রিকসের মালিক মো: সাইফুল ইসলামের মেয়ে লিমা খানমসহ শ্রমিক-কর্মচারিরা উপস্থিত ছিলেন।


    গোপালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম বলেন, সংবাদ সম্মেলনে যে সব অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। প্রশাসেনের পক্ষ থেকে বরং তার ইট ভাটাকে রক্ষা করা হয়েছে। পুলিশ পাহারা না দিলে ইট ভাটার অস্তিত্বই থাকতো না। থানায় মুচলেকা দেয়ার পরও সে ও তার লোকজন প্রতিপক্ষের উপর হামলা করে
    তাদের বেশ কয়েকজনকে মারাত্বক ভাবে আহত করেছে। এ বিষয়ে মামলা চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে। অবস্থা স্বাভাবিক হলে সেখান থেকে পুলিশ তুলে নেয়া হবে। পুলিশ ইটভাটা বন্ধ করেছে তাদের নিরাপত্তার জন্য। যাতে আর কোন অঘটন না ঘটে। এ ছাড়া অন্য কোন কারণে নয়।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673