রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালগঞ্জে ১৭ জনের শরীরে মিলেছে করোনার অস্তিত্ব

অগ্রবাণী রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

গোপালগঞ্জে ১৭ জনের শরীরে মিলেছে করোনার অস্তিত্ব

গোপালগঞ্জে নতুন করে আরো ৭ পুলিশ সদস্যসহ ৮ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্যসহ ১৭ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে বলে সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ নিশ্চিত করেছেন।
তিনি আরো জানান, এ পর্যন্ত গোপালগঞ্জ জেলা থেকে ২২০ জনের নমূনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ১৬৭ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ১৭ জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। বাকীদের রিপোর্ট এখনো পাওয়া যায়নি বলে সিভিল সার্জন জানান।
এ নিয়ে জেলার মুকসুদপুরে ১০ পুলিশ সদস্য, সদর উপজেলায় ৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৩জন এবং কোটালীপাড়া উপজেলায় এক জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়েছে। আক্রান্তদের উপজেলা পর্যায়ে আইসোলেশন সেন্টারে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে, করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় তিন নারীর মৃত্যূ হয়েছে। তাদের নমূনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, গোপালগঞ্জে মুকসুদপুরে জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে আরো এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম শিখা রানী ঠাকুর (৫২)। তিনি মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের টিকারডাঙ্গা গ্রামের গোপাল ঠাকুরের স্ত্রী। তার এলাকায় মন্দিরভিত্তিক স্কুলের শিক্ষক ছিলেন তিনি। করোনার উপসর্গ নিয়ে এর আগে কাশিয়ানী উপজেলার বুথপাশা গ্রামে এক নারী ও গতকাল মঙ্গলবার রাতে টুঙ্গিপাড়া স্বাস্থ্যকেন্দ্রে অপর এক নারীর মৃত্যু হয়। এ নিয়ে করোনার উপসর্গ নিয়ে জেলায় তিন নারীর মৃত্যু হলো।

Facebook Comments Box


Posted ১২:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১