• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ৬ তলা ভবন থেকে পড়ে মেডিকেল টেকনোলজিস্টের মৃত্যু

    গোপালগঞ্জ প্রতিনিধি | ০৫ সেপ্টেম্বর ২০২০ | ৫:২৪ অপরাহ্ণ

    গোপালগঞ্জে ৬ তলা ভবন থেকে পড়ে মেডিকেল টেকনোলজিস্টের মৃত্যু

    গোপালগঞ্জে ভবনের ৬তলা থেকে পড়ে মেডিকেল টেকনোলজিস্ট সুস্মিতা মজুমদার ইভার (২৫) মৃত্যু হয়েছে।


    শনিবার সকাল ১০ টার দিকে গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের ৬ তলা ভবনে এ ঘটনা ঘটেছে।


    নিহত সুস্মিতা মজুমদার ইভা গোপালগঞ্জ শহরের জনতা রোডের ডা.জগদীশ মজুমদারের মেয়ে। নিতি গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগে স্বেচ্ছাসেবক টেকনোলজিস্ট হিসেবে বিনা বেতনে কাজ করছিল।

    তিনি এক পুত্র সন্তানের জননী। তার স্বামীর নাম রাজিব মজুমদার।

    গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, শনিবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ৬তলায় পিসিআর ল্যাব টেকনোলজিস্টদের প্রশিক্ষণ কর্মশালা চলছিল। বায়োটেক সার্ভিসের পিসিআর ইঞ্জিনিয়ার মহিবুল হাসান ভবনের বারান্দায় ৬ প্রশিক্ষণার্থীর সাথে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করে সুম্মিতা নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

    সুস্মিতার চাচা গোপালগঞ্জ জেনারেল হাসপতালের চিকিৎসক ডা. অনুপ মজুমদার বলেন, ফরিদপুর থেকে টেকনোলজিস্ট পাশ করার পর। সে করোনা রোগীদের সেবা দিতেই স্বেচ্ছাসেবক হিসেবে আড়াই শ’ বেড জেনারেল হাসপতালে অবৈতনিক টেকনোলজিস্ট হিসেবে যোগদান করে। ভবনের যে জায়গা থেকে সুস্মিতা পড়েছে, সেখান থেকে পড়ার কথা নয়। তার পড়ে যাওয়ার বিষয়টি আমার কাছে সন্দেহজনক মনে হচ্ছে। আমি বিষয়টি তদন্ত করে দেখার জন্য জেলা প্রশাসককে মৌখিকভাবে বলেছি। তবে এখনো লিখিত কিছু কাউকে জানাইনি।

    গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেনসহ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669