• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গ্যালারিতে বসেই পিএসজিকে উৎসাহ দিলেন নেইমার

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৬ আগস্ট ২০১৭ | ৮:২৯ অপরাহ্ণ

    গ্যালারিতে বসেই পিএসজিকে উৎসাহ দিলেন নেইমার

    ট্রান্সফারের কাগজপত্র ঠিকমতো পৌঁছায়নি বলেই খেলতে পারেননি। কিন্তু তাতে কী! শনিবার পিএসজির নতুন মৌসুমের প্রথম ম্যাচের আগেই এই ব্রাজিলিয়ান তারকাকে পরিচয় করিয়ে দেয়া হয়। পার্ক দো প্রিন্সেসে হাজার হাজার দর্শক বরণ করে নেন তাদের নতুন নায়ককে। পরে নেইমারকে ছাড়া খেলতে নেমে এমিয়েঁর বিপক্ষে ২-০ ব্যবধানের জয় দিয়ে শুভসূচনা করে পিএসজি।


    দলের খেলার চেয়েও দর্শকদের নজর ছিল ভিআইপি গ্যালারিতে। নেইমার যে স্ট্যান্ডে বসেই নিজের দলের খেলা দেখছিলেন। পুরোটা সময়জুড়ে গ্যালারিতে বসেই পিএসজিকে উৎসাহ দেন বার্সেলোনার সাবেক তারকা।
    গ্যালারিতে বসেই পিএসজিকে উৎসাহ দিলেন নেইমার

    ajkerograbani.com

    খেলা শুরু হওয়ার পরও গ্যালারিজুড়ে ‘নেইমার, নেইমার’ গর্জন তুলেন দর্শকরা। ভিআইপি গ্যালারিতে পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফি এবং নেইমারের বাবাও ছিলেন তার সঙ্গে।

    বার্সেলোনায় চার মৌসুম কাটানোর পর বৃহস্পতিবার পিএসজিতে যোগ দেন নেইমার। ২২২ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ পরিশোধ করে তাকে কিনে নেয় পিএসজি। শনিবার খেলতে না পারলেও পিএসজির হয়ে আগামী ম্যাচেই অভিষেক হবে ব্রাজিলিয়ান সেনসেশনের।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755