• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গ্যাসলাইন বিস্ফোরণ: একই পরিবারের ৮ জন দগ্ধ

    ডেস্ক | ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ১০:০৮ পূর্বাহ্ণ

    গ্যাসলাইন বিস্ফোরণ: একই পরিবারের ৮ জন দগ্ধ

    নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় গ্যাসলাইন বিস্ফোরণে একই পরিবারের আটজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


    সোমবার ভোর ৫টার দিকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় সাহেবপাড়া ফারুকের বাড়ির চারতলা ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে।


    বিস্ফোরণে দগ্ধরা হলেন- মো. কিরণ মিয়া (৪৫), নূরজাহান (৬০), মো. আবুল হোসেন (২৫) হিরণ মিয়া (২৫), মো. কাওসার (১৬), মুক্তা (২০), লিমা (৩) ও আপন (১০)।

    জানা যায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় সাহেবপাড়া ফারুকের বাড়ির চারতলা ভবনের নিচতলায় গ্যাসলাইনের লিকেজ থেকে হঠাৎ বিস্ফোরণ ঘটে। এ সময় আগুনে একই পরিবারের শিশুসহ আটজন দগ্ধ হন। দ্রুত দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়।

    তাৎক্ষণিকভাবে এ বিস্ফোরণের কারণ জানা যায়নি। তবে ওই গ্যাসলাইনে আগেই লিকেজ ছিল। সম্ভবত ওই লিকেজে কোনও জলন্ত ম্যাচের কাঠি বা সিগেরেটের টুকরা থেকে ওইবিস্ফোরণ হয়েছে।

    ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ভোরে দগ্ধ আটজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুই থেকে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669