• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গ্রামে রাস্তা নেই বলে বিয়েশাদিও নেই!

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০১ আগস্ট ২০১৭ | ১২:৪০ অপরাহ্ণ

    গ্রামে রাস্তা নেই বলে বিয়েশাদিও নেই!

    ভারতের আসানসোলের বিনোদবাঁধ গ্রাম অর্থাৎ আসানসোল কর্পোরেশনের নিরানব্বই নম্বর ওয়ার্ড। এখানে ভোটে জেতা কাউন্সিলর রয়েছে। কিন্তু নেই কোনো রাস্তা। রাস্তা নেই বলে ওই গ্রামে বাজছে না বিয়ের সানাই।


    মিয়া-বিবি রাজি যখন, তখন কাজির কিছু করার না থাকলেও ওই গ্রামের বিয়েশাদিতে রাস্তা বাধা হয়ে দাঁড়িয়েছে। রাস্তা একেবারেই না থাকার কারণে বিনোদাবাঁধ গ্রামে বহুদিন ধরেই কোনো বিয়ের অনুষ্ঠান হচ্ছে না।

    ajkerograbani.com

    ২৪ ঘণ্টার এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই গ্রামে রাস্তা বলে কিছু নেই। পাথুরে জমির ওপর সবুজ ঘাসের প্রান্তর, কোথাও কোথাও হেঁটে পথ চলার নিশানা। রাস্তা নেই বলে গাড়ি ঢোকারও প্রশ্ন ওঠে না। ওই গ্রাম থেকে আসানসোলে যেতে হাঁটাই একমাত্র ভরসা।

    বিনোদবাঁধ গ্রামের জনসংখ্যা প্রায় তিন হাজার। সেখানকার শিক্ষার্থী, রোগী বা কর্মজীবীদের চলাচলের একমাত্র অবলম্বন ওই পদদ্বয়। ভোটের সময় প্রতিবারই নেতারা রাস্তা নির্মাণের প্রতিশ্রুতি দেন। গ্রামের বাসিন্দারাও উৎসবের আমেজে ভোট দেন। কিন্তু প্রত্যেকবার ভোটের পর রাস্তার কথা ভুলে যান জনপ্রতিনিধিরা।

    আসানসোল কর্পোরেশনের চেয়ারম্যান বলেন, এ বিষয়ে ওই এলাকার কেউ অভিযোগ করেনি। আর স্থানীয় কাউন্সিলর নাকি বিষয়টা জানেনই না।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755