• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গ্রেপ্তার হলেন পলাতক অভিনেতা বিক্রম

    অনলাইন ডেস্ক: | ০৭ জুলাই ২০১৭ | ৬:০২ অপরাহ্ণ

    গ্রেপ্তার হলেন পলাতক অভিনেতা বিক্রম

    কলকাতার মডেল সোনিকা সিং চৌহানের মৃত্যুর ঘটনায় অভি‌যুক্ত অভিনেতা বিক্রম চ্যাটার্জিকে প্রেপ্তার করা হয়েছে। বেশ কিছুদিন ধরে তিনি পলাতক ছিলেন বলে জানা যায়।


    ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (৬ জুলাই) রাত সাড়ে ১২টা নাগাদ কলকাতার কসবার একটি শপিং মলের সামনে থেকে বিক্রমকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ ও টালিগঞ্জ থানার পুলিশ। আজ (৭ জুলাই) তাকে আলিপুর আদালতে নেয়া হবে।

    ajkerograbani.com

    গত ২৯ এপ্রিল ভোররাতে দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ লেক মলের সামনে গাড়ি দুর্ঘটনায় মারা যান কলকাতার সুপারমডেল সোনিকা সিং চৌহান। এ সময় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি। এরপর টালিগঞ্জ থানার পুলিশ ও কলকাতা পুলিশের ট্র্যাফিক বিভাগের পক্ষ থেকে বিক্রমের বিরুদ্ধে মামলা দায়ের হয়। প্রথমে তার বিরুদ্ধে গাফিলতির অভিযোগে মামলা দায়ের করা হয়। পরে ট্র্যাফিক আইন ভাঙা ও অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে পুলিশ। দুর্ঘটনার সময় বিক্রমের গাড়ির গতিবেগ ঘণ্টায় ১০০ কিলোমিটারের বেশি ছিল বলে তদন্তে প্রমাণিত হয়। তবে দুর্ঘটনায় আহত হওয়ার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আলিপুর আদালত থেকে আগাম জামিন নেয় বিক্রম।

    প্রতিবেদনে আরো বলা হয়েছে, এই মামলায় প্রায় ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এছাড়া বিক্রমের বিরুদ্ধে আলিপুর আদালতে ছয় জন ব্যক্তি গোপন জবানবন্দিও দিয়েছেন। তদন্তে গোপন জবানবন্দির ভিত্তিতে তার বিরুদ্ধে ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে পুলিশ। এরপরই তার জামিনের আবেদন বাতিল হয়ে যায়। পরে হাইকোর্টে ফের আগাম জামিনের আবেদন করেন বিক্রম। তারপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757